ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিরাট কোহলি কোথায়?

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৫:৫৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় কোহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় যেতে পারেননি অনুষ্কা। পরবর্তী সিনেমার শুটিংয়ের কাজে তিনি ব্যস্ত ছিলেন কলকাতায়। আপাতত কয়েকটা দিন ছুটি তার। আর ক্রিকেট থেকেও কিছুদিন বিশ্রামে বিরাট কোহলি। শুটিং নেই অনুষ্কা শর্মারও। এমন অবসর খুব কমই পাওয়া যায়। তাই ঘরে বসে না থেকে বেরিয়ে পড়েছেন দু’জনে। মেয়ে ভামিকাকে নিয়ে উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন কোহলি-অনুষ্কা।

উত্তরাখণ্ডে হালকা মেজাজেই রয়েছেন কোহলি-অনুষ্কা। ভক্তদের সঙ্গে দেদার ছবিও তুলছেন হাসিমুখে। দিচ্ছেন সই। তাদের বেড়ানোর নানা মুহূর্তের ছবি সাধারণ মানুষের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। নৈনিতালের একটি আশ্রমে কিছুটা সময় কাটান কোহলি এবং অনুষ্কা। পুজো দিয়েছেন বেশ কয়েকটি মন্দিরে। সেই ছবিও ছড়িয়ে পড়েছে গুণগ্রাহীদের মধ্যে। নৈনিতালের কিছু দরিদ্র মানুষকে শীতবস্ত্র এবং কম্বল বিতরণ করেছেন তারা।

সাধারণ মানুষের সঙ্গে সহজ ভাবে মিশছেন তারা। তাদের দুইজনকে ঘিরে নিরাপত্তার বাড়াবাড়িও তেমন চোখে পড়েনি। কারণ, কোহলি বা অনুষ্কা কেউই চান না তাদের আনন্দের জন্য সমস্যায় পড়ুন স্থানীয় বাসিন্দা বা অন্য পর্যটকরা। কোহলি নিজে সামাজিক মাধ্যমে বেড়ানোর তেমন ছবি না দিলেও অনুষ্কা বেশ কিছু ছবি দিয়েছেন। সব ছবিতেই হাসিমুখে ভক্তদের আবদার মেটাতে দেখা গেছে তাদের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকেই ছিটকে যেতে হয়েছে। দলের ব্যর্থতার কারণ জানতে কোহলিকে ডেকেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা। তাদের কাছে নিজের মতামত জানিয়েছেন ভারতের প্রাক্তন এই অধিনায়ক। কোহলির পারফরম্যান্স নিয়ে অবশ্য প্রশ্ন ওঠেনি। এশিয়া কাপ থেকেই চেনা ছন্দে রয়েছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনিই সর্বোচ্চ রান পেয়েছেন। বোর্ড কর্মকর্তাদের নিজের বক্তব্য জানানোর পর স্ত্রী-কন্যাকে নিয়ে ছুটি উদযাপন করছেন তিনি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ