মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ম্যাচ থেকে ছিটকে গেলেন রোনালদো

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২২, ০৮:৩৭

পেটের পীড়ায় ভুগছেন পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। এতে তিনি ছিটকে গেছেন নাইজেরিয়ার বিপক্ষে পর্তুগালের প্রস্তুতি ম্যাচ থেকে।

পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস এ নিয়ে সংবাদ সম্মেলনে বলেছেন, ‘রোনালদোর গ্যাসের সমস্যা হচ্ছে আর বিশ্রামে থাকায় তিনি আজকে অনুশীলনও করেননি। এই কন্ডিশন ফুটবলারদের অনুকূলে ততটা নেই। তারা লিকুইড হারাচ্ছে, দুর্বল হয়ে যাচ্ছে। তিনি কালকের ম্যাচে নিশ্চিতভাবেই থাকছে না।’

এমন কথা জানানোর পর সান্তোসকে পড়তে হয় পাল্টা প্রশ্নের মুখে। সাক্ষাৎকার দেওয়ার পর ইউনাইটেড তারকা এখন আলোচনা-সমালোচনার তুঙ্গে। এসব থেকে আড়ালে থাকতেই কী অজুহাত দিচ্ছেন রোনালদো? সান্তোসের সাফ জবাব, পর্তুগালের বাইরের কিছু ভাবনায় নেই তাদের।

তিনি বলেছেন, ‘সাক্ষাৎকার দেওয়ার আগে আমাদের জানানোর প্রয়োজন নেই। এই ব্যাপারে তিনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন, স্বাধীনতা আছে। আমাদের ক্যাম্পে কী বলা হচ্ছে, আমি সেটা নিয়েই বেশি আগ্রহী, বাইরের কথায় না। আমাদের তার সিদ্ধান্তকে সম্মান করতে হবে। তার সাক্ষাৎকারের জাতীয় দলের সঙ্গে কোনো সম্পর্ক নেই।’

২০ নভেম্বর পর্দা উঠছে এবারের কাতার বিশ্বকাপের। ২৪ তারিখ টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ঘানার বিপক্ষে খেলবে পর্তুগাল। গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া ও উরুগুয়ে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ