ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

চোট পেলেন সাফজয়ী ঋতুপর্ণা, লাগল তিন সেলাই

প্রকাশনার সময়: ২১ সেপ্টেম্বর ২০২২, ২০:০২

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে নিয়ে ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের পথে বাস যখন ফ্লাইওভারে ওঠে তখনই হঠাৎ আহত হন ঋতুপর্ণা চাকমা। পরে গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়। তাৎক্ষণিকভাবে তাকে তিনটি সেলাই দেয়া হয়েছে।

বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ফ্লাইওভারে ব্যানারের কাঠের কোনা বা ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে। এতে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।’

স্বস্তির খবর, খুব গুরুতর কিছু হয়নি ঋতুর। কিছুক্ষণ পরেই তিনি অ্যাম্বুলেন্স যোগে আবার সিএমএইচ থেকে বাফুফে ভবনের পথে রওনা হন।

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দল ছাদ খোলা বাসে চড়ে বিমানবন্দর থেকে বাফুফে ভবন পৌঁছেছে কিছুক্ষণ আগেই। চ্যাম্পিয়ন নারী দলের জন্য কোনো ভিআইপি প্রটোকল ছিলো না। সাবিনারা সাধারণ জনগণের সাথেই ধীরে ধীরে এসেছেন। উৎসুক জনতার ভিড়ে স্বাভাবিক সময়ের চেয়ে অনেকটা বেশি সময় লেগেছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি। এরপরই ছাদ খেলা বাসে উৎসব করতে করতে মতিঝিলে বাফুফে ভবনের পথ ধরেন সাবিনা খাতুনরা।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ