ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগের জমকালো উদ্বোধন

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২২, ২০:২৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ, মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে দেশের ক্রীড়াঙ্গনকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে বিভিন্ন সময় জাতীয় খেলা কাবাডির আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বাংলাদেশ কাবাডি স্টেডিয়াম গ্রাউন্ডে অনুষ্ঠিত হলো এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

১৫ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত হতে যাওয়া এবারের টুর্নামেন্টে ৬টি সার্ভিসেস দল ও ৮টি ক্লাবসহ মোট ১৪টি দল ৩টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবে।

অংশগ্রহণকারী দলসমূহ হলো, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ জেল, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি ও শহীদ মোজাফফর স্মৃতি সংসদ, বাংলাদেশ পুলিশ, আজাদ স্পোটিং ক্লাব, স্টার স্পোর্টস, জুরাইন জনতা ক্লাব, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ ফায়ার সার্ভিস, অক্সফোর্ড প্রিমিয়ার ক্লাব ও দিয়া স্পোটিং ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি, র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম। এছাড়াও উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি ইয়াসির আহমেদ খান, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), যুগ্ম সম্পাদক ও এবং পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক বিপিএম (সেবা), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের এর সদস্য সচিব মাছুদুর রহমান চুন্নু।

উদ্বোধনী অনুষ্ঠানে চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এ পূর্বের ধারাবাহিকতা বজায় রেখে এর কলেবর বৃদ্ধি করা হয়েছে। ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ এর এই আসর আরো আকর্ষণীয়, জমজমাট ও প্রতিদ্বদ্বিতাপূর্ণ হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ