ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪

মুখোমুখি মাশরাফি-সাকিব: কে জিতবে?

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৩, ১৪:০৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছে তালিকার দ্বিতীয় স্থানের ফরচুন বরিশাল।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বাধীন সিলেট ও সাকিব আল হাসানের বরিশাল।

ম্যাচটিতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বরিশাল। এই দুই দলের মুখোমুখি প্রথম দেখায় জয় পেয়েছিল সিলেট। এবার বরিশালের কাছে এসেছে প্রতিশোধের সুযোগ।

পয়েন্ট টেবিলেও নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার মিশন সাকিব-মাশরাফিদের। এখন পর্যন্ত উভয় দলই ছয়টি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে আবার একটি করে ম্যাচ হেরেছে দুদলই। স্বাভাবিক কারণেই সমীকরণটা বেশ জটিল। অবশ্য রান রেটের দিক থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে সিলেট স্ট্রাইকার্স। ফলে আজকের বিজয়ী দল এককভাবে উঠে যাবে শীর্ষে।

ম্যাচটিতে সিলেট চারটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। এ দিন চোট কাটিয়ে দলে ফিরেছেন ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। অন্যদিকে বরিশালে আনা হয়েছে দুটি পরিবর্তন।

সিলেট একাদশ: মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), টম মুরস, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, রেজাউর রহমান রাজা, তানজিম হাসান সাকিব।

বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক, ইফতিখার আহমেদ, কামরুল ইসলাম, সাইফ হাসান, খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরান, করিম জানাত ও মোহাম্মদ ওয়াসিম।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ