মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪৩০

২৬ লাখ ডলারে মেসি-রোনালদোর ম্যাচের টিকিট কিনলেন ব্যবসায়ী

প্রকাশনার সময়: ১৮ জানুয়ারি ২০২৩, ১৮:৩০

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর মধ্যকার প্রীতি ম্যাচের বিশেষ একটি টিকিট নিলামে ২৬ লাখ মার্কিন ডলারে কিনে নিয়েছেন সৌদি আরবের এক নির্মাণ প্রতিষ্ঠানের মালিক। মঙ্গলবার (১৭ জানুয়ারি) একজন কর্মকর্তা একথা জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সৌদি আরব অলস্টার একাদশ ও প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) মধ্যকার ম্যাচটি। সৌদি আরবের দুই শীর্ষ ক্লাব আল হিলাল ও আল নসরের তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত সৌদি অলস্টার একাদশের নেতৃত্ব দেবেন মধ্যপ্রাচ্যে পাড়ি জমানো পর্তুগাল সুপার স্টার রোনালদো।

এই ম্যাচ দিয়েই সৌদি আরবের মাটিতে অভিষেক হবে ক্রিস্টিয়ানো রোনালদোর। প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশী অর্থের বিনিময়ে ২০২৫ সাল পর্যন্ত আল নসরের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর ম্যাচটির মাধ্যমে মাঠে নামতে যাচ্ছেন রোনালদো।

প্রীতি ম্যাচের প্রচরানার জন্য রয়্যাল কোর্টের উপদেষ্টা ও সৌদি আরবের জেনারেল ও এন্টারটেইনমেন্ট অথরিটির প্রধান তার্কি আল শেখ একটি বিশেষ টিকিটের দাতব্য নিলামের ঘোষণা দেন। যে টিকিট দিয়ে ভিভিআইপি বক্সে বসে খেলা দেখার পাশাপাশি মেসি-রোনালদোদের ড্রেসিং রুমে যাওয়া, দুই মহাতারকার সঙ্গে কথা বলা ও ছবি তোলার সুযোগ থাকছে।

১০ লাখ সৌদি রিয়াল (২লাখ ৬৬ হাজার মার্কিন ডলার) মূল্য দিয়ে শুরু হওয়া নিলামের শেষ সময় ছিল মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টা পর্যন্ত। নিলামের সময়সীমা শেষ হবার পর টুইটারের মাধ্যমে নিলাম বিজয়ীর নাম ঘোষণা করেন তার্কি। এতে দেখা যায় সর্বোচ্চ এক কোটি রিয়ালের বিনিময়ে নিলামে জয়লাভ করেছেন মুশরাফ আল ঘামদি।

শেখ বলেন, ‘অভিনন্দন, আপনিই এর উপযুক্ত। আল্লাহ আপনাকে এর উত্তম প্রতিদান দিবেন।’

আসন্ন ম্যাচে মেসি ছাড়াও ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ও আচরাফ হাকিমিসহ পিএসজির সেরা তারকারা লড়াইয়ে নামবেন বলে আশা করা হচ্ছে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ