ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রেমিককে কিডনি দান যুবতীর, সুস্থ হয়েই উধাও যুবক!

প্রকাশনার সময়: ০৭ জুলাই ২০২২, ২১:০৩

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের ভিডিও। কিন্তু, সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে, তা বেশ অন্যরকম। একজন যুবতী খুবই কম বয়সে প্রেমে পড়েন একজন যুবকের। কিন্তু, প্রেমে পড়ার পরেই তিনি জানতে পারেন যে, ওই যুবক ক্রনিক কিডনির রোগে আক্রান্ত। যত তাড়াতাড়ি তার কিডনি বদলানো যাবে তত দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন। এরপর ওই যুবতীর সঙ্গে ম্যাচ করে যাওয়ায় তিনি নিজেই তার প্রেমিককে দান করেন কিডনি। এরপরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। দ্যা ডক্টরস নামের একটি ইউটিউবের চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। সেখানেই কোলিন লি নামের ওই যুবতী তুলে ধরেছেন তার জীবনের কাহিনী।

তিনি জানিয়েছেন, আচমকা তার সঙ্গে আলাপ হয় এক যুবকের। তারা একে অপরকে ভালোবাসা শুরু করেন। কয়েকদিনের মধ্যেই কোলিন লি জানতে পারেন তার প্রেমিকের ডায়ালাইসিস চলছে। খুব দ্রুত কিডনি পরিবর্তন না করলে, তিনি আর বাঁচবেন না। এরপর পরীক্ষা করে দেখা যায় কোলিন লি এর সঙ্গে ম্যাচ করেছে ওই কিডনি। ওই যুবতী কিছু না ভেবেই নিজের কিডনি দান করে দেন প্রেমিককে। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন ওই যুবক। অন্যদিকে ওই যুবতী লাস ভেগাসে ঘুরতে যান।

কোলিন নি লাস ভেগাস থেকে ঘুরে এসে দেখেন ওই যুবকের আর কোনও খোঁজ নেই। অনেক চেষ্টা করেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। যুবতীর কিডনি নিয়ে সুস্থ হয়েই ওই যুবক পালিয়ে গিয়েছেন। সমস্ত ঘটনা তিনি বর্ণনা করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ