মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

জেনে নিন আজকের রাশিফল

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ১০:৩০

রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। আজ ২৩ নভেম্বর ২০২২, বুধবার। এই দিনটি কেমন যাবে? কী বলছে আপনার রাশি? চলুন জেনে নেওয়া যাক-

মিথুন : জনসংযোগ বৃদ্ধি পাবে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। যৌথ কাজে সফলতা পাবেন। সাফল্য লাভের জন্য সুনির্দিষ্ট পরিকল্পনা অনুসারে অগ্রসর হতে হবে।

কর্কট : কর্মস্থলে আপনার বুদ্ধিমত্তার জন্য প্রশংসিত হতে পারেন। পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পাবেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে।

সিংহ : সার্বিকভাবে সময় অনুকূলে থাকবে। লাভজনক কাজের কোনো সুযোগ আসতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যাবে।

কন্যা : সামাজিক যোগাযোগ বাড়বে। সামান্য মানসিক চাপ থাকবে। অন্যান্য পরিবেশ অনুকূলে থাকবে। পারিপার্শ্বিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

তুলা : আপনার কাজে অন্যরা অনুপ্রাণিত হবে। ব্যবসায় শুভ পরিবর্তন আশা করা যায়। কোনো সুযোগ অযাচিতভাবে আসতে পারে। অন্যের সাহায্যের আবেদনে সহজেই সাড়া দিতে পারেন।

ধনু : আজ ব্যক্তিগত অগ্রগতি আপনার কাছে গুরুত্ব পাবে। ব্যবসায় প্রসার লাভের সুযোগ আসবে। সামাজিক কাজে অন্যের সহযোগিতা পাবেন। পরিকল্পনার বাইরে কিছু করা ঠিক হবে না।

মকর : আর্থিক লাভের সুযোগ থাকলেও বাধা রয়েছে। সম্ভব হলে দিনের প্রথম অর্ধে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। দিনের শেষে পরিবেশ নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

কুম্ভ : কোনো শুভ কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। পুরনো সমস্যা কিছুটা মিটবে। বর্তমান পরিস্থিতি পরিবর্তনের সুযোগ আসবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে।

মীন : কোনো প্রচেষ্টার জন্য দিনটি শুভ। পদস্থ ব্যক্তির আনুকূল্য পেতে পারেন। আর্থিক অবস্থা ভালো বলা যায়। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন। নতুন উদ্যোগ গ্রহণে সচেষ্ট হোন।

মেষ : কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। চাকরির জন্য বিদেশে আবেদন করে ইতিবাচক সংবাদ পেতে পারেন। কর্মোদ্দীপনা বৃদ্ধি পাবে।

বৃষ : নতুন যোগাযোগের পরিবেশ অনুকূলে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে।

বৃশ্চিক : কাজে উৎসাহ বাড়বে। বাড়তি আয়ের সুফল আসতে পারে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। কাজ সম্পাদনের জন্য দৈহিক, মানসিক ও স্নায়বিক শক্তিকে সমন্বিত রাখতে হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ