মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ব্যাপক মারামারি

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২২, ১৯:৫৯
ছবি: সংগৃহীত

বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে খেলতে নেমে হেরে গিয়েছেন লিওনেল মেসিরা। দু’দিন পরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামতে চলেছে ব্রাজিল। মেসিদের ম্যাচের আগেই এই দুই দেশের সমর্থকের মধ্যে তুমুল মারামারির ঘটনা ঘটেছে ভারতের কেরালা রাজ্যে। কেরালার কোল্লাম জেলায় ঘটা এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

স্থানীয়রা জানান, রবিবার ওই ঘটনা ঘটেছে। দু’দলের সমর্থকরাই নিজেদের দলের সমর্থনে রাস্তায় মিছিল বের করেছিলেন। সেখানেই সমর্থকদের মধ্যে ঝামেলা লাগে। লোহার রড নিয়ে দুই দলের সমর্থকরা একে অপরের দিকে তেড়ে যান। ব্যাপক মারামারি, হাতাহাতি হয়। ঘটনা দেখে দৌড়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তাদের মধ্যস্থতাতেই বিষয়টি থেমে যায়। অনাকাঙ্খিত এই ঘটনায় দু’দলেরই সমর্থকরাই আহত হয়েছেন।

ওই ঘটনায় কোনও পক্ষই পুলিশে অভিযোগ জানায়নি। তবে, যিনি সেই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে কেরালার পুলিশ। পুলিশের দাবি, সেই ভিডিও দেখে অন্যত্র সমর্থকদের মধ্যে ঝামেলা হতে পারে। এই শঙ্কায় টুইটার থেকে সেই ভিডিও সরিয়ে নেওয়ার তোড়জোড়ও শুরু হয়েছে।

ভারতের কেরালার মানুষ এমনিতেই ফুটবল পাগল। মাল্লাপুরমে দুই দেশের সমর্থকরা মেসি এবং নেইমারের বিরাট আকারের কাটআউট একটি নদীতে লাগিয়েছিলেন। বিশ্বকাপের সময় পুরো রাজ্য জুড়েই চরমে থাকে উন্মাদনা। মারামারিও নতুন ঘটনা নয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ