ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

১০ কিলোমিটার পথ ট্রেনের জানালায় ঝুলে থাকতে হলো চোরকে

প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৩:১১

ট্রেনের জানলা দিয়ে মোবাইল চুরি করতে এসেছিলেন এক যুবক। তবে চলন্ত ট্রেনের ভেতর থেকে তার হাত ধরে ফেলে যাত্রীরা। পরে এভাবেই চোরকে চলন্ত ট্রেনের জানালায় ঝুলিয়ে প্রায় ১০ কিলোমিটার পথ টেনে নেওয়া হয়।

এঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে ভারতের বিহারের বেগুসরাইয়ে ঘটে এমন ঘটনা।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানলা দিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন সেই যুবক। তখনই হাত চেপে ধরে ফেলেন যাত্রীরা। চলতে শুরু করে ট্রেন। কিন্তু যুবককে আর ছাড়েন নি।

ভিডিওতে দেখা যায়, যুবক বারবার ক্ষমা চাচ্ছেন এবং তার হাত ছেড়ে না দেওয়ার অনুরোধ করছেন। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত। যাত্রীরা অবশ্য তার হাত ছাড়েননি। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরবর্তী খাগারিয়া পর্যন্ত এভাবেই ওই চোরকে ঝুলিয়ে নিয়ে যাওয়া হয়।

শেষ পর্যন্ত তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল কি না, জানা যায়নি।

তবে বিহারে ট্রেন থেকে এ ধরনের ঘটনা যদিও নতুন নয়। গত জুন মাসে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা গিয়েছিল, নদীর ওপর সেতু দিয়ে যাচ্ছিল ট্রেনটি। সেতুতে ঝুলে ছিলেন এক যুবক। ট্রেন যখন সেতুর ওপর দিয়ে যাচ্ছিল, তখন আচমকা দরজায় বসে থাকা এক ব্যক্তির থেকে মোবাইল ছিনিয়ে পালিয়ে যান তিনি। নেটিজেনরা তাকে ‘নয়া স্পাইডার ম্যান’ আখ্যা দেন। যদিও এই ভিডিও দেখে নেটাগরিকরা প্রশাসনের সমালোচনা করেছেন।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ