ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অল্পের জন্য রক্ষা পেলেন ইমরান খান

প্রকাশনার সময়: ১১ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫০

বড় ধরনের দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

স্থানীয় সময় শনিবার (১০ সেপ্টেম্বর) মাঝ আকাশে ইমরান খানের বিমান যান্ত্রিক ত্রুটির সম্মুখীন হলে জরুরি অবতরণ করা হয়। তবে ইমরানসহ বিমানের অন্য যাত্রীরা সুস্থ ও অক্ষত আছেন।

জানা গেছে, গতকাল শনিবার বিশেষ বিমানে করে পাকিস্তানের গুজরানওয়ালায় সভা করতে যাচ্ছিলেন পিটিআই প্রধান। মাঝ আকাশে বিমানটির যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। বিমান চলাচল নিয়ন্ত্রক সংস্থার কাছে জরুরি অবতরণের আবেদন জানান ইমরানের বিমানের চালক। অনুমতি পাওয়ার পর নিরাপদেই অবতরণ করে বিমানটি। ইমরানের দল পিটিআইয়ের পক্ষ থেকে জানা গেছে, বিমান থেকে নেমে সড়কপথেই সভাস্থলের উদ্দেশে রওনা দেয় ইমরান।

পিটিআই নেতা আজহার মাশওয়ানি জানিয়েছেন, যান্ত্রিক ত্রুটি ধরা পড়ার পরেই বিমানটিকে ইসলামাবাদে ফিরিয়ে আনা হয়। টুইট বার্তায় পিটিআই নেতা লেখেন, ‘প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে যান্ত্রিক ত্রুটি থেকেই এমন ঘটনা ঘটেছে।’ পিটিআইয়ের তরফে আগামী সোমবার (১২ সেপ্টেম্বর) ইমরানের সমর্থনে দেশের সর্বত্র জমায়েত করার ডাক দেয়া হয়েছে।

সূত্র : আনন্দবাজার

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ