ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইলন মাস্কের ভাই-বোনের মা তারই সৎবোন!

প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২২, ২২:২৫

৩৫ বছরের সৎ মেয়ের সঙ্গে গোপন সম্পর্ক। আর তাতেই সন্তানের বাবা হয়েছেন ইলন মাস্কের বাবা এরোল মাস্ক! দীর্ঘদিন একথা গোপন রাখলেও এবার তা প্রকাশ করলেন টেসলা প্রধানের বাবা নিজেই। যে খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ‘গোপন’ সন্তানের কথা ফাঁস করেছেন এরোল মাস্ক। তিনি জানান, তার সৎ মেয়ে জানা বেজুইদেনহাউয়ের বয়স ৩৫ বছর। তার সঙ্গে গোপন সম্পর্কেই জন্ম নেয় পুত্রসন্তান।

এরোল মাস্কের কাছে অবশ্য বিষয়টি খুবই স্বাভাবিক। দক্ষিণ আফ্রিকার ইঞ্জিনিয়ার ৭৬ বছরের মাস্কের কথায়, আমরা তো পৃথিবীতে এসেছি নতুন করে উৎপাদনের জন্যই।

সঙ্গে এও জানান, সন্তান জন্মানোর পর সৎ মেয়ে জানার সঙ্গেই থাকতেন তিনি।

২০১৯ সালে সৎ বাবার সন্তানের জন্ম দেন জানা। তবে এই সন্তান নিয়ে প্রকাশ্যে কেউই কিছু বলেননি এতকাল। অবশেষে তা ফাঁস করলেন এরোল মাস্ক। এখানেই শেষ নয়, এরোল মাস্ক এবং জানার ৫ বছরের আরও একটি ছেলে রয়েছে। যার নাম ইলিয়ট রাশ। বর্তমানে টেসলা প্রধান ইলন মাস্ককে ধরে মোট সাত সন্তানের বাবা এরোল মাস্ক।

১৯৭৯ সালে এলন মাস্কের মা হাল্ডেম্যান মাস্কের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে এরোল মাস্কের। সেই পক্ষের মোট তিন সন্তান রয়েছে এরোলের। ইলন, কিম্বল এবং টোসকা। এরপর হেইড বেজুইদেনহাউকে বিয়ে করেন এরোল। ১৮ বছরের দাম্পত্যে দুই সন্তানের বাবা-মা হন তারা। যাদের একজন এই জানা।

তবে মাস্ক পরিবার যখন জানতে পেরেছিলেন জানার সঙ্গে এরোলের যৌন সম্পর্ক রয়েছে, প্রত্যেকেই চমকে ওঠেন। এরোলের কথায়, আমার অন্য ছেলেমেয়েরা বিষয়টি মেনে নিতে পারেনি। কারণ জানা ওদের বোন। বোনের সঙ্গে বাবার সম্পর্ক মানতে সমস্যাই হয় ওদের।

তবে এরোল এসব নিয়ে চিন্তিত নন। জানার দুই সন্তানকেও বাবার আদর দিচ্ছেন তিনি।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ