ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

শারীরিক সম্পর্কের সময় শুরু ফেসবুক লাইভ, এরপর যা হলো 

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ২০:৪৮

স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কের সময় মোবাইলে ফেসবুক চালাচ্ছিলেন এক নারী। এদিকে মোবাইল আনলক থাকায় দুর্ঘটনাবশত হাতে চাপ লেগে লাইভ চালু হয়ে যায়। ওই নারী যখন বিষয়টি টের পান তখন অনেক দেরি হয়ে যায়। তার বন্ধু তালিকায় থাকা অনেকেই সেই লাইভ দেখে ফেলেন।

মার্কিন ওই নারী আমেরিকার মিসিসিপিতে থাকেন। সম্প্রতি টিকটক ভিডিওতে ওই ঘটনার বর্ণনা দিয়েছেন তিনি। ঘটনার পর এক সপ্তাহ তার কান্না থামেনি বলেও জানান তিনি।

ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, ‘গত বছর শারীরিক সম্পর্কের সময় দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়েছিলাম। আমার বাবাসহ অনেক বন্ধুই তা দেখেছেন। ঘটনার এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম আমি। আমি ভেবেছিলাম জীবন শেষ হয়ে গেল। যদিও আমার স্বামীর বিষয়টি নিয়ে বেশ খুশি।’

ওই নারী আরও জানান, ঘটনার আগে তিনি ফেসবুক ব্যবহার করছিলেন। সে সময়ই তার স্বামী তাকে জড়িয়ে ধরেন। মোবাইল আনলক অবস্থায় পাশেই পড়ে ছিল। সে সময়ই চাপ লেগে কোনোভাবে ফেসবুক লাইভ শুরু হয়। বিষয়টি দেখে তার বন্ধু তাকে ফোনও করেন। কিন্তু শারীরিক সম্পর্কের মগ্ন থানায় ওই নারী রিসিভ করেননি।

যদিও সেই লাইভে শারীরিক সম্পর্কের দৃশ্য দেখা যায়নি। তবে যৌনতার সময় তাদের দীর্ঘশ্বাসের শব্দ ধরা পড়ে। পরে সেই ভিডিও ফেসবুক থেকে সরিয়ে নেন তিনি। নিজের প্রোফাইলের নামও পরিবর্তন করেন ওই নারী।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ