ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজ ভুলেও যে কাজগুলো করবেন না

প্রকাশনার সময়: ২২ আগস্ট ২০২২, ১০:০৯

কিছু মানুষ কর্মে বিশ্বাস করে, কিছু মানুষ ভাগ্যে। সফলতা, ব্যর্থতা উভয়ই তারা ভাগ্যের লেখা বলে মেনে নেই। আপনি যদি ভাগ্যে বিশ্বাসী হন তবে জেনে আজকের রাশিফল-

আজ ২২ আগস্ট ২০২২, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

বাড়িতে কোনো নতুন অতিথি আসার সম্ভাবনা রয়েছে। আজ কোথাও সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন। আজকে লাভ কাপলদের জন্য একটা দুর্দান্ত দিন। যেকোনো বড় অফার পেয়ে তা থেকে অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে। আজ কাজে একটু ব্যস্ত থাকতে পারেন, তবে পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে আজকে বিশেষ কাজের প্রত্যাশা করতে পারেন, তাই সেদিকে অবশ্যই দৃষ্টি দেবেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ আপনাকে সতর্ক থাকতে হবে, না হলে আপনি আজকে সমস্যায় পড়তে পারেন। আপনার স্বাস্থ্যের অবনতি হওয়া সম্ভাবনা আছে। মানসিক দিক থেকেও আপনি যথেষ্ট বিরক্ত থাকবেন। আজকে আপনাকে আপনার ধৈর্য এবং শান্ত মেজাজ বজায় রাখতে হবে, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মিথুন: (২২মে – ২১ জুন)

আজ আপনাকে আপনার সুস্বাস্থ্যের জন্য আপনার রোজকার রুটিনে কিছু বদল আনতে হবে, তাতে আপনার উপকার হবে। আজ আপনার অর্থ ব্যয়েরও যোগ আছে এবং ব্যর্থতারও যোগ আছে। যদি কোথাও ভ্রমণে গিয়ে থাকেন তাহলে সেখানে আপনার সময় ভালো কাটতে পারে, তাই ছোটখাটো ভ্রমণের আয়োজন করতেই পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ আপনার ব্যবসা সংক্রান্ত ভ্রমণের যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে আপনার সৎ ভাব বজায় থাকবে। বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার অনুষ্ঠান থাকলে সেটা বাতিল হওয়ার একটা সম্ভাবনা রয়েছে আজকে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ আপনি আপনার আত্মবিশ্বাসের মাত্রা যে বৃদ্ধি পাচ্ছে সেটা উপলব্ধি করতে পারবেন। আপনি আপনার কাজে আরও বেশি মনোযোগ দেওয়ার চেষ্টা করুন এবং অতিরিক্ত প্রচেষ্টাও করুন, সেটাই আপনার ভাগ্যকে আপনার জন্য অনুকূল করে তুলবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনি রাজনৈতিক কোনো বিষয়ে সাফল্য পাবেন। ভাগ্য আপনার সাথে থাকবে। তরুণরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় যথেষ্ট সাফল্য পাবে। হারানো প্রতিপত্তি আপনি আজ অর্জন করতে পারবেন। আজ আপনার প্রিয়জনের জন্য আপনি আপোষ করতে পারেন। বন্ধুদের পুর্ণ সমর্থন থাকবে আপনার প্রতি। পুরনো কোনো পরিচিতর সাথে আজ দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

আজ আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ পরামর্শ পাবেন। আপনার স্বাস্থ্যের কিন্তু উত্থান পতন লেগেই থাকবে, যার কারণে কিছুটা অমনোযোগী হতে পারেন এবং তার জন্য আপনার কাজের পরিমাণও কিছুটা কমতে পারে। আজ আপনার অজানা কাউকে বিশ্বাস করা উচিত হবে না, তাই এড়িয়ে চলার চেষ্টা করুন এই ধরনের ব্যক্তিকে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ আপনার খুব বেশি আশাবাদী হওয়া উচিত হবে না, তবে সতর্ক থাকার চেষ্টা করবেন। দ্রুত অগ্রগতি হওয়া সত্ত্বেও আপনাকে কিছুটা থামতে হতে পারে এবং পদ্ধতিগতভাবে কাজ করতে হতে পারে। আপনাকে আরো বেশি শৃঙ্খলাপরায়ণ হয়ে উঠতে হবে, যদি পরস্পর বিরোধী কোনো কাজ করে থাকেন তাহলে সে ক্ষেত্রে দুর্যোগ মোকাবিলার জন্য প্রস্তুত থাকুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ সাবধানে পদক্ষেপ নেওয়া দরকার। আপনার স্ত্রীর সাথে এই দিনটি অন্যদিনের থেকে ভালো কাটবে, তবে অন্যের কাজে হস্তক্ষেপ করা থেকে এড়িয়ে চলুন। পুরনো বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের সাথে দেখা হওয়ার সম্ভাবনা আছে। আপনি আজকে বিনিয়োগ করলে সেটা অনুকূলে যাবে আপনার, চাকরি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা থাকলে সেটা সাফল্যমন্ডিত হবে এবং ভুল বোঝাবুঝিও অনেকটা দূর হবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ আপনি আপনার আত্মীয়দের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আজ আপনি আপনার কর্ম জীবনে আপনার গুরুর থেকে সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে, তবে স্বাস্থ্য ভালো রাখার জন্য কিন্তু নিয়মিত সকালে আপনার হাঁটা উচিত। এটি আপনাকে সতেজতায় ভরপুর রাখবে সারাটা দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ আপনার আর্থিক অবস্থা ভালো যাবে। কাজের সাথে সম্পর্কিত ভ্রমণ এবং সহযোগিতা আপনাকে আগামী মাসে ইতিবাচক ফলাফল প্রদান করবে। আপনি কোনো গুরুত্বপূর্ণ মিটিং এর অংশ হতে পারেন। যার দ্বারা আপনি আরোও প্রভাবশালী হয়ে উঠবেন আগামী দিনে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আপনাকে আপনার রাগের উপর সংযম রাখতে হবে, অন্যথায় আপনি অপ্রয়োজনীয় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। কোনো কাজে সাফল্য না পাওয়ার কারণে হতাশার একটা সম্ভাবনা রয়েছে আজ। সাহিত্য বা অন্য কোনো সৃজনশীল শিল্পের প্রতি আপনার আগ্রহ বাড়বে। সন্তানের দুশ্চিন্তায় মনে একটা অস্থিরতা আজ বিরাজ করবে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ