ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪

লটারিতে ১০০ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি রাইফুল

প্রকাশনার সময়: ০৪ জানুয়ারি ২০২৩, ১৬:৪২

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) লটারিতে প্রায় ১০০ কোটি টাকা জিতেছেন প্রবাসী এক বাংলাদেশি। নতুন বছরের প্রথম ‘বিগ টিকিট র‍্যাফেল ড্রতে’ রাজধানী আবুধাবিতে ২৪৭ সিরিজের সবচেয়ে বড় পুরস্কারটি জেতেন মোহাম্মদ রাইফুল। প্রবাসী ওই বাংলাদেশির লটারিতে পাওয়া অর্থের পরিমাণ ৩৫ লাখ দিরহাম। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০০ কোটি টাকা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, আরব আমিরাতে লটারিতে বিশাল অংকের অর্থ জেতা প্রবাসী ওই বাংলাদেশির নাম মোহাম্মদ রাইফুল। তিনি আরব অমিরাতের আল আইন শহরের বাসিন্দা এবং পেশায় একজন গাড়িচালক। আল আইন শহরের মোহাম্মদ রাইফুল গত বছরের ১০ ডিসেম্বর কেনা টিকিটে সর্বকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন। তার টিকিট নাম্বার ছিল ০৪৩৬৭৮। অবশ্য বিশাল এই পুরস্কারের ড্রয়ের পরও অনুষ্ঠানের আয়োজকরা বিজয়ী রাইফুলের সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

কারণ ৩৯ বছর বয়সী রাইফুল সেসময় গাড়ি চালাচ্ছিলেন। পরে সৌভাগ্যবশত আয়োজকরা আল আইনের এই বাসিন্দার সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হন এবং তার লটারি জেতার খবরটি পৌঁছে দেন।

প্রবাসী রাইফুল আল আইন শহরের একটি কোম্পানিতে পিক-আপ চালক হিসেবে কাজ করেন এবং গত নয় বছর ধরে তিনি লটারির টিকিট কিনছেন। তার বিজয়ী এই টিকিটটি ২০ জন বন্ধুর একটি গ্রুপের মাধ্যমে অনলাইনে কেনা হয়েছিল এবং তাদের সবাই এখন পুরস্কারের অর্থ ভাগাভাগি করবেন।

লটারি জেতার পর রাইফুল বলেন, আমি গত ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। আমি বিশ্বাস করতে পারছি না যে, আমি (এটা) জিতেছি। আমি খুব উত্তেজিত এবং আনন্দিত।

টাকাটা কিভাবে ব্যবহার করবেন জানতে চাইলে রাইফুল কোনও উত্তর দিতে পারেননি। কারণ এ নিয়ে তিনি এখনও কোনও পরিকল্পনা করেননি। তার ভাষায়, আজ রাতে আমি বিজয়ী হিসেবে কল পাবো, সেই আশা করিনি।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ