ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ধৈর্যের বাঁধ ভেঙেছে, মুখ খুলতে চান বুবলী! 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২২, ১৯:২১

ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানের সাথে প্রেম, বিয়ে ও সন্তান গ্রহণের ইস্যুতে অনেক দিন ধরেই আলোচনা-সমালোচনার কেন্দ্রে রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তবে সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিবের হীরার নাকফুল কাণ্ডে ফের বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে হীরার নাকফুল পাওয়ার বিষয়ে জানিয়েছিলেন বুবলী নিজেই। কিন্তু শাকিব বললেন উল্টো কথা। গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীকে তিনি নাকফুল দেননি।

নাকফুল দেয়ার বিষয়টি শাকিব অস্বীকার করছে দেখে বেশ অবাক হয়েছেন বসগিরির নায়িকা। বুবলী বলেছেন, ‘শাকিবের মন্তব্য আমার জন্যে অপমানজনক। শাকিব কেন অস্বীকার করল তা মাথায় আসছে না। উপহারের বিষয়টি তো চার-পাঁচ দিন আগের, এতদিন পরে এসে কেন অস্বীকার করল, কী ভেবে, কী পরিকল্পনা করে এসব বলল, বুঝলাম না।’

বুবলী বলেন, ‘শাকিব খানের বিষয়ে আমি কথা বলতে চাই। সবকিছু নিয়ে এত লুকোচুরি কেন? আমাকে যখন বিয়ে করেছিল অনেক কিছু গোপন করেছিল। আমাকে আগের বিয়ের মিথ্যা কথা বলে বিয়েও করেছেন। কার কথার চাপে পড়ে এমন হয়েছে আমার জানা নেই। যখন যা ইচ্ছা করবে এটা মেনে নেব না। কাকে খুশি রাখতে এমন হচ্ছে বলতে পারব না। আমার অবস্থান পরিষ্কার করতে চাচ্ছি সবার সামনে।’

তিনি আরো বলেন, ‘আমার ইমেজ নষ্ট হয় এমন কথা শাকিব নিয়মিত বলে আসছেন। এইসব নিয়ে বিস্তারিত কথা সবাইকে জানাতে চাই।’

উল্লেখ্য, ২০১৮ সালের ফেব্রুয়ারিতে অপু বিশ্বাসের সাথে বিচ্ছেদের পর একই বছরের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের মতো দ্বিতীয় বিয়ের খবরও চেপে রাখেন এই নায়ক। এই গোপনীয়তার মধ্যেই ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হন। এসব তথ্য প্রকাশ্যে আনেন বুবলী চলতি বছরের অক্টোবরে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ