ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপু-বুবলীর যুদ্ধ, বিস্ফোরক তথ্য দিলেন শাকিব 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২২, ১২:২৪

জন্মদিন উপলক্ষে ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের ‘নাকফুল’ উপহার পেয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন নায়িকা শবনম বুবলী। সেই খবরের একটি লিংক নিজের ফেসবুকে শেয়ার করে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার এক সময়ের দাপুটে এই নায়িকা লিখেছিলেন- ‘কী যে মজা মজা!’ সাথে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি।

বুবলীও সেই পোস্টের জবাব দেন। নিজের ফেসবুকে তিনি লেখেন, “একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

এ নিয়ে বুধবার (২৩ নভেম্বর) অপু-বুবলীর সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক। যা দেখে নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক। তাদের অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছে। তবে যাকে ঘিরে এই লড়াই, সেই শাকিব খান প্রথমে চুপ থ্কলেও এবার বিস্ফোরক তথ্য দিয়েছেন। একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো ডায়মন্ডের নাকফুল দেননি।

ঢাকাই চলচ্চিত্রের কিং খান বলেন, সত্যি কথা বলতে, তার সাথে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ