মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

শাকিব কাণ্ডে আপ্লুত বুবলী, অপুর খোঁচা 

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ১২:০৮

অপু বিশ্বাস ও শবনম বুবলীর যেন সাপে-নেউলে সম্পর্ক। নানা কর্মকাণ্ডে তাদের সম্পর্ক যে ভালো নয়, তা বারবার স্পষ্ট হয়েছে। মূলত ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানকে কেন্দ্র করেই তাদের মধ্যে এই রেষারেষি। কারণ শাকিবের প্রথম স্ত্রী ছিলেন অপু। দ্বিতীয় স্ত্রী বুবলী। দুজনকেই গোপনে বিয়ে করে সন্তানের জন্ম দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত কিং খান।

এদিকে গত ২০ নভেম্বর ছিল বুবলীর জন্মদিন। জন্মদিনে শাকিব খান তাকে যে শুধু উপহার দিয়েছেন, এমনটা নয়। জন্মদিনের উইশের ক্ষেত্রেও সবার আগে এগিয়ে আছেন তিনি।

বুবলী জানান, জন্মদিনে শাকিব খান সবার আগে উইশ করেছেন তাকে। যদি কোনো কারণে কাজের চাপে ভুলে যায়, তাই আগেই জন্মদিনের উইশ করেন কিং খান।

হীরার নাকফুল বিষয়ে বুবলী জানান, উপহার বিষয়ে কিছুই জানতেন না তিনি। যখন উপহারটি খুলে দেখেন একটি হীরার নাকফুল, তখন চোখের জল আর ধরে রাখতে পারেননি।

বুবলী বলেন, উপহারটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

এদিকে ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, কী মজা, কী মজা! সাথে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোটিকন।

ফেসবুকে অপুর সেই পোস্টের মন্তব্যের ঘরে তার শুভাকাঙ্ক্ষীরা নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়।’ আবার কেউ লিখেছেন, ‘আহা রে! সান্ত্বনামূলক উপহার।’ চিত্রনায়িকা সুবহা মজা করে লিখেছেন, ‘হালকা পেঁপে কালার।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ