মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

প্রেম করছেন জিজি

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ০৮:৩৫

৪৮ বছর বয়সী অস্কারজয়ী হলিউড অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওর সঙ্গে প্রেম করছেন ২৭ বছর বয়সী মডেল জিজি হাদিদ। ইদানিং হরহামেশাই তাদের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দেখা মিলছে। তবে মেলামেশার ক্ষেত্রে তারা অনেকটাই কৌশলের আশ্রয় নিচ্ছেন। এই কৌশলই বলে দিচ্ছে যে তাদের মধ্যে কিছু একটা ঘটেছে।

এই যেমন সম্প্রতি দেখা গেল নিউইয়র্কের একই রেস্তোরাঁ থেকে বেরোলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং জিজি হাদিদ। কিন্তু আলাদা আলাদা। কিন্তু ভেতরে যে তারা একসঙ্গে ছিলেন তা নিয়ে কোনো সন্দেহ নেই। লিওকে দেখা যায় তার এক বন্ধুর সঙ্গে। আলোকচিত্রীরা ছেঁকে ধরার আগেই তারা দ্রুত রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠে যান।

অন্যদিকে তার একটু পরই নীল স্কার্ফে মুখ ঢেকে জিজি বেরিয়ে আসেন ভেতর থেকে। অনেকেই মনে করছেন, লুকোনো সম্পর্ককে এবার পরের ধাপে নিয়ে গেছেন ‘টাইটানিক’-এর নায়ক এবং মডেল-তারকা।

লিওনার্দোর বয়স এখন ৪৮, আর জিজির ২৭। দুজনের বয়সের পার্থক্য ২০ বছর হলে কী হবে, মনে মনে তাদের সম্পর্ক যে ঘন হয়ে উঠছে, তা প্রকাশ্যে আসছে ক্রমশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসরণকারীর সংখ্যা দুজনেরই বিপুল। সদ্য বিবাহবিচ্ছেদের পর লিওর সঙ্গে জিজির সম্পর্ক নিয়ে বিদ্রুপ চলতেই থাকে। তবে সেসব গায়ে মাখছেন না এ জুটি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ