ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শাকিব-বুবলীর সম্পর্কের বরফ গলছে

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২২, ১০:২৮

শোবিজ অঙ্গনে সুবাতাস বইছে। বিশেষ করে চলচ্চিত্র অঙ্গনে বেশ ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। দেশে বিদেশে চলচ্চিত্রগুলো বেশ প্রশংসিত হচ্ছে। নানা সম্মাননায় ভূষিত হচ্ছে বাংলাদেশের চলচ্চিত্র ও চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষরা।

মাঝের কিছু সময় অবশ্য দেশের শীর্ষ নায়ক শাকিব এবং জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর সম্পর্কের টানাপোড়েন চলছিল। সেই আলোচনা সমালোচনার আগুনে ঘি ঢেলেছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরি রায়ের প্রেম এবং বিয়ে গুঞ্জন। তবে সেই সব সমালোচনা ও গুঞ্জনকে উড়িয়ে দিয়ে স্ব স্ব কাজে ফিরেছেন এই চলচ্চিত্রকর্মীরা।

সম্প্রতি শোনা যাচ্ছে শাকিব খান বুবলী সম্পর্কের টানা পোড়েনের অবসান হতে চলেছে। সংশ্লিষ্ট সূত্র বলছেন তাদের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তবে বেশ কিছুদিন ধরেই তাদের সম্পর্কটা ঠিক ততটা মধুর ছিল না।

নিজেদের দাম্পত্য জীবন নিয়ে অভিযোগ-পাল্টা অভিযোগে ভাঙন অনেকটাই স্পষ্ট হয়ে উঠেছিল। তারপরও হেমন্তের এই শীতল-রোদে কিঞ্চিৎ বরফ গলার আভাস। জন্মদিন উপলক্ষে স্ত্রী বুবলীকে দামি উপহার দিয়েছেন শাকিব খান। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা নিজেই সেকথা জানিয়েছেন।

জানা গেছে, গত রোববার ছিল ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শবনম বুবলীর জন্মদিন। দিনটিতেও ছিলেন শুটিংয়ের কাজে ব্যস্ত নেননি ছুটি। তার জন্য পরিচালকের আর্থিক ক্ষতি হোক চাননি ‘বসগিরি’ নায়িকা। বুবলী বলেন, জসিম উদ্দিনের ‘মায়া’ চলচ্চিত্রের শুটিং চলছিল উত্তরায়। আগে থেকেই শিডিউল দেয়া। জন্মদিনের কারণে পরিবর্তন করিনি। কারণ, শিডিউল দিয়েও একটা দিন কাজ না করলে পরিচালকের ক্ষতি হতো।

জন্মদিনের প্রথম প্রহরে মা, বাবা ও বোনদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেন বুবলী। তবে চমক উপহার পান ছেলে বীরের মুখে যখন ভাঙা ভাঙা গলায় বলতে শোনেন ‘হ্যাপি বাড, হ্যাপি বাড...’। বীরের মুখে এ কথা শুনে খুব হেসেছেন মা বুবলী। তার কথায়, ‘কয়েক দিন ধরে বাসায় হয়তো আমার জন্মদিন নিয়ে আলোচনা হয়েছে, ও হয়তো শুনে শুনে মনে রেখেছে। ছোট্ট মানুষ, পরিষ্কারভাবে তো আর বলতে পারে না। সবার কথা তো শোনা হলো। এবার প্রশ্নটা ছিল বীরের বাবা শাকিব জন্মদিনে কী উপহার দিলো? বুবলীর জবাব, ‘দেখুন, ও নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে একদিন আগেই উইস করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।’

প্রসঙ্গত চিত্রনায়িকা শবনম বুবলী সম্প্রতি জনপ্রিয় নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘প্রহেলিকা’ চলচ্চিত্রের নিজের অংশের শুটিং শেষ করেছেন। বর্তমানে ‘মায়া’ চলচ্চিত্রে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া তার হাতে আছে ‘দেয়ালের দেশ’ নামের আরেকটি চলচ্চিত্রের কাজ।

অন্যদিকে শাকিব খানও শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি শেষ করেছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’। এই চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নবাগতা জাহারা মিতু। এছাড়া এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ প্রযোজনায় নির্মিতব্য সানি সানোয়ারের ‘শের খান’ চলচ্চিত্রের প্রি-প্রোডাকশনের কাজ চলছে পুরোদমে।

সম্প্রতি স্বয়ং শাকিব খান এবিষয়টি নিশ্চিত করেন। পরিচালক সানি ছানোয়ার এই চলচ্চিত্রের কাজও অচিরেই শুরু করবেন শাকিব খান। সম্প্রতি শেষ করেছেন তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের শুটিং। এই চলচ্চিত্রের শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এছাড়া আরও বেশ কিছু কাজ অচিরেই শুরু করতে যাচ্ছেন এই জুটি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ