মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

সাহসী চরিত্রে কীর্তি কুলহারি

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২২, ১২:৩৭

বলিউড অভিনেত্রী কীর্তি কুলহারি এরই মধ্যে নিজের প্রতিভার জানান দিয়েছেন। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তবে ‘পিংক’ চলচ্চিত্রের মাধ্যমে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘মিশন মঙ্গল’-এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন কীর্তি। ‘ক্রিমিনাল জাস্টিস’, ‘হিউম্যান’ ওয়েব সিরিজেও তাকে দেখা গেছে। ক্যারিয়ারের শুরুর দিকে গত ২০১৬ সালে সাহিল সেহগালকে বিয়ে করেন কীর্তি কুলহারি।

গত বছরই তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের কারণ অবশ্য আড়ালই করে গেছেন অভিনেত্রী। জানা গেছে সম্প্রতি এই অভিনেত্রীর ওয়েব সিরিজ ‘ফোর মোর শট প্লিজ’-এর তৃতীয় সিজন মুক্তি পেয়েছে।

সিরিজটিতে সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এতে নিজের ঘনিষ্ঠ অভিনয়ের জন্য সাবেক স্বামীকে কৃতিত্ব দিয়েছেন কীর্তি। অভিনেত্রী বলেছেন, সাবেক স্বামী সাহিল সেহগাল তাকে আত্মবিশ্বাস এবং সমর্থন দিয়েছেন যৌন দৃশ্যে অভিনয় করার জন্য। স্বামীর সমর্থন তাকে সাহসী দৃশ্যে নিজেকে মেলে ধরতে সাহায্য করেছিল।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কীর্তি কুলহারি বলেন, ২০১৬ সালে আমি বিয়ে করি, তখন আমার স্বামী (সাবেক) সাহিল কাজের ব্যাপারে আমাকে সমর্থন করেছিল। আমাকে নিয়ে অনিরাপদ বোধ করত না। বলত না, পর্দায় চুমুর দৃশ্যে অভিনয় করতে পারবে না। সে আমাকে সব সময়ই সাহস ও আত্মবিশ্বাস জোগাত, যেন চরিত্রের জন্য যা দরকার, করতে পারি। এভাবেই আমি তৈরি হয়েছি। আলোচিত-সমালোচিত সিরিজটি নিয়ে কীর্তি বলেন, সিরিজের চারটি চরিত্রকে অন্তরঙ্গ দৃশ্যে ভিন্ন ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আমার কাছে কোনো ব্যাপার নয়, সিরিজটিতে আমার চরিত্রটি যেভাবে দেখানো হয়েছে, সেটা অভিনেতা ও ব্যক্তি হিসেবে আমাকে শক্তিশালী করেছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ