ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভক্তদের হতাশ করলেন নোরা

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৪:৪৬

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহির ঢাকায় আসা নিয়ে বেশ জল ঘোলা হয়েছিল। ছিলো অনিশ্চয়তাও। তবে সেই অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকায় এলেন নোরা। এতদিন ভক্তরা অপেক্ষায় ছিলেন নোরাকে এবং তার নৃত্যের ঝলকানি দেখার।

অপেক্ষা শেষ হলো মঞ্চে নোরা ওঠার পর। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত ‘উইমেন অ্যামপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন তিনি।

সবারই ধারণা ছিল পারফরম্যান্স করবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত হতাশ হলেন সবাই। মঞ্চে উঠে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন নোরা ফাতেহি।

এর আগে রাত ৯টা ৪০ মিনিটে নোরা ফাতেহি মঞ্চে ওঠেন। দর্শকদের উদ্দেশে হাতের ইশারায় চুমু ছুঁড়ে দেন নোরা।

এরপর দর্শকদের উদ্দেশ্য করে কিছু কথা বলেন তিনি।

নোরা বলেন, ‘দ্বিতীয়বারের মত ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই।'

নোরার নৃত্য দেখা না গেলেও মঞ্চ মাতান বাংলাদেশের তারকারা। নোরা ফাতেহি অনুষ্ঠানের মূল আকর্ষণ হলেও মঞ্চ মাতিয়েছেন বাংলাদেশি শিল্পীরা।

‘জয় বাংলা বাংলার জয়’ গান দিয়ে সন্ধ্যা ৭টায় শুরু হয় অনুষ্ঠান। এতে অংশ নেন দেশের একঝাঁক তারকা। পরবর্তীতে ফ্যাশন শো’তে দেশি মডেলরা র‍্যাম্পে হাঁটেন। যেখানে দেখা যায় চিত্রনায়িকা পূজা চেরিকে। মঞ্চে নববধূ রূপে দেখা যায় তাকে।

তবে অনুষ্ঠান শেষে হতাশা প্রকাশ করেন ভক্তরা। ৫ হাজার থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত টিকিট কেটে তারা এসেছিলেন নোরার নাচ দেখতে। নোরাকে এক ঝলক দেখায় মন ভরেনি তাদের।

তবে নোরার ঢাকায় সফরে আসার যে শর্তগুলো ছিল সেখানে পারফর্মেন্সের কোনোকিছু উল্লেখ ছিল না। তাই সফরে নিয়মের বাইরে কিছু করে বিতর্ক তৈরি করতে চাননি তারা।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ