মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ইশরাত কাণ্ডে যা বললেন সাব্বিরের স্ত্রী চুমকি

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২২, ১৫:৪৫

সম্প্রতি বিবাহিত নারীদের নিয়ে অনুষ্ঠিত মিসেস ইউনিভার্সের মঞ্চে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের মন্তব্যে ক্ষুব্ধ হন উপস্থাপিকা ইশরাত পায়েল। বিষয়টি নিয়ে ক্ষমা চাওয়ার কথা বলেন তিনি। এ নিয়ে পরে মুখ খোলেন মীর সাব্বির।

ইশরাতের অভিযোগ, গত ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ এর ফাইনাল রাউন্ডের মঞ্চে মীর সাব্বিরকে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেন ইশরাত। মীর সাব্বির তখন উপস্থাপিকাকে উদ্দেশ্য করে বলেন, ’এই মাতারি তুমি এইরহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’ শুদ্ধ ভাষায় বাক্যটি হলো, এই মেয়ে তুমি এমন উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছ কেন?

এ অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

ইস্যুটি নিয়ে এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, সাব্বির একেবারে মজা করে বলেছে কথটি। তখন তো সে (ইশরাত পায়েল) হেসে হেসে কথা বলেছে। তারপরে কেন এই কথাগুলো আসছে, সাব্বির তো এই টাইডের ছেলেই না, ও কেন ড্রেস নিয়ে কথা বলবে।

চুমকি আরো জানান, আমার মনে হয়েছে, মেয়েটা যেটা করলো, সেটা একদম উদ্দেশ্যমূলক কাজ করেছে। নিজেকে ভাইরাল করে নিজের পরিচিতি বাড়ানোর চেষ্টা করলো সাব্বিরের উপর দোষ চাপিয়ে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ