মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
আসিফ বললেন

পাগল চেতাবেন না প্লিজ

প্রকাশনার সময়: ১৬ নভেম্বর ২০২২, ১৩:৩৩

২০ নভেম্বর থেকে মধ্যপ্রাচ্যে শুরু হবে ফুটবল বিশ্বকাপের লড়াই। এরিমধ্যে বিশ্বকাপের উত্তাপ ছড়িয়েছে বাংলাদেশেও। দেশের ফুটবলপ্রেমীদের বড় একটা অংশই আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক। প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা অভিনয়শিল্পী ও সংগীতশিল্পীদের উন্মাদনার শেষ নেই।

এদিকে জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর আগে থেকে বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের সাপোর্টার। দলটির খেলা ভীষণ পছন্দ করেন বাংলা সংগীতের যুবরাজ।

বুধবার (১৬ নভেম্বর) সকালে ফেসবুক পেজে আসিফ এক পোস্টে লেখেন, আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সব সময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সঙ্গে তর্ক করব না, এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারো সঙ্গে তর্কও করি না।

তিনি আরো লেখেন, ব্রাজিল দি অ্যা টিম হিসেবে খেলে, যেকোনো ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ মাত্র। সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবীদার, এরকমভাবে বাকী দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোনো আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লিজ।

বাংলা সংগীতের যুবরাজ লেখেন, ফুটবল নিয়ে চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ। আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার।

আসিফ লেখেন, যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নিব, বাকীরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন। ইতালির মতো স্ট্যান্ডার্ড টিম পেলে ভালো লাগতো, তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ, দ্যা ফিফা ওয়ার্ল্ড কাপ-২০২২....

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ