ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাহির সিনেমা দেখতে লন্ডন থেকে এলেন শতবর্ষী দবিরুল

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২২, ২১:৩৬

প্রেক্ষাগৃহে আসছে চিত্রনায়ক আদর আজাদ, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও শিপন মিত্র অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। মুক্তি সামনে রেখে সিনেমাটির টিম প্রচারণায় বেশ সরব। তারই অংশ হিসেবে মঙ্গলবার (৪ অক্টোবর) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় রাজধানীর একটি তারকা হোটেলে। এ সময় সিনেমাটির শিল্পী-কলাকুশলী ও চলচ্চিত্রের গুণীজনরা উপস্থিত ছিলেন।

সিনেমাটির গান ও ট্রেলার পছন্দ করে লন্ডন থেকে দেখতে দেশে এসেছেন আলোচিত দবিরুল ইসলাম চৌধুরী।

দবিরুল ইসলাম জানান, ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটির গান ও ট্রেলার তার ছেলে তাকে দেখিয়েছে। দেখে তার অনেক ভালো লেগেছে। তাই দেশের মাটির গন্ধ আছে এমন সিনেমা তিনি প্রেক্ষাগৃহে বসে দেখতে চান। তিনি উপস্থিত সবাইকে ‘ধন্যবাদ’ জানিয়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে এসে দেখার আমন্ত্রণ জানান।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। আগামী ৭ অক্টোবর দেশজুড়ে ৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

পরিচালক বলেন, এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।

প্রসঙ্গত, দবিরুলের বাড়ি বাংলাদেশে সিলেটে। করোনা মহামারির সময় লন্ডনের বাসকারী বাংলাদেশি দবির চাচাকে নিয়ে বিশ্ব মিডিয়ায় তোলপাড় সৃষ্টি হয়। শতবর্ষ পার হওয়া মানুষটি লকডাউনের সময় হেঁটে হেঁটে বাংলাদেশসহ বিভিন্ন দেশের অসহায় মানুষদের সহায়তার জন্য তহবিল সংগ্রহ করেছিলেন। সম্মাননা স্বরূপ সদ্যপ্রয়াত ব্রিটেনের রানি এলিজাবেথ তাকে ‘অর্ডার অফ দ্য ব্রিটিশ এম্পায়ার (ওবিই)’ পদকে ভূষিত করেন।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ