রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

হ্যাঁ আমি শাকিবের সঙ্গে প্রেম করেছি, তবে...

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২২, ১৩:৩৮ | আপডেট: ০৩ অক্টোবর ২০২২, ১৩:৪৮

সম্প্রতি ঢাকাই সিনেমার আলোচিত জুটি শাকিব খান আর বুবলীর আড়াই বছরের সন্তানের পরিচয় প্রকাশ্যে এসেছে। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়া বেশ সরগরম। এ জুটির সাথে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম।

বাতাসে গুঞ্জন, সুপারস্টার শাকিবের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! তবে বিষয়টি সামনে আসার পরই যেন লোক চক্ষুর আড়ালে ছিলেন পূজা। আর এ নিয়েই গুঞ্জনের পাল্লা ভারী হয়েছে আরো।

তবে বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ঢাকাই ছবির এই উঠতি নায়িকা।

শাকিবের সাথে সম্পর্ক নিয়ে তিনি বলেছেন, ‘এ পর্যন্ত যাদের সাথে কাজ করেছি, সব নায়কের সাথেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সাথে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসাথে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি?

পূজা চেরি বলেন, কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তার সাথে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সাথে, আদ্রিতের সাথে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না (করেছি), তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।’

গুঞ্জন ছরিয়েছে বুবলীর সাথে হাতাহাতি হয়েছে পূজার। এ নিয়ে তিনি বলেন, ‘আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ