ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারতীয় গুপ্তচর পরিণীতি চোপড়া

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৫

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার নতুন অ্যাকশন থ্রিলার ‘কোড নেম: তিরঙ্গা’র ট্রেইলার প্রকাশ হয়েছে। যেখানে রাষ্ট্রের গুরু দায়িত্ব পালনে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্তের এ ছবিতে দেশের জন্য দুঃসাহসী মিশনে লড়তে দেখা যাবে এ অভিনেত্রীকে। খবর ডিএনএ ইন্ডিয়ার।

টিজারের পর বাজিমাত করা ট্রেইলারে দেখা যাচ্ছে, ২০০১ সালে ভারতীয় পার্লামেন্টে হামলার মূলহোতা খালিদ ওমর তুরস্কে আত্মগোপন করে আছেন। ‘আলফা ওয়ান’ কোড নিয়ে ওমরকে খতম করার মিশনে নামেন পরিণীতি। ছবির বেশিরভাগ শুটিং হয়েছে তুরস্কে। এই অ্যাকশন থ্রিলার ছবিতে প্রধান পুরুষ চরিত্রে দেখা যাবে হার্ডি সান্ধুকে। তিনি ডাক্তার মির্জার আলী নামে অভিনয় করেছেন।

খালিদ ওমরকে খতমের মিশন সফল করতে দুর্গা সিং থেকে ইসমত হয়ে ওঠেন পরিণীতি। সম্পর্কে জড়ান ডাক্তার মির্জার সঙ্গে। তবে এক সময় সত্যি সত্যিই মির্জার প্রেমে পড়ে যান তিনি। সেটা আরও স্পষ্ট হয় যখন মিশনের মাঝামাঝি মির্জা তার আসল পরিচয় জেনে যান। তখন ইসমত নিজের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাফ জানিয়ে দেন, যেন মির্জাকে আলীকে তার সঙ্গে ভারতে যেতে দেয়া হয়, অন্যথায় যেন তাকে এই মিশন থেকে সরিয়ে নেয়া হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ