ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রেক্ষাগৃহে ‘ডোন্ট ওরি ডার্লিং’

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:০২ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:০৯

নানা আলোচনা-সমালোচনা আর প্রতীক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ডোন্ট ওরি ডার্লিং’ । এর আগে ৫ সেপ্টেম্বর ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয় ছবিটি। সেসময় মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ‘ডোন্ট ওরি ডার্লিং’। সমালোচক ছবিটিতে অভিনয়শিল্পীদের পারফরম্যান্সের তারিফ করলেও অলিভিয়ার পরিচালনার সমালোচনা করেছেন।

নতুন এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যায় হ্যারি স্টাইল ও ফ্লোরেন্স পিউকে।

১৯৫০-এর দশকের প্রেক্ষাপট নিয়ে এ ছবির গল্প। সিনেমায় দেখা যায় অ্যালিস ও জ্যাক নামের চরিত্রকে। যারা সুখী দাম্পত্যজীবন কাটালেও একসময় জ্যাক জড়িয়ে পড়ে কোম্পানির গোপন এক প্রজেক্টের সঙ্গে।

এ ঘটনার পর থেকেই তাদের সুখের জীবন হয়ে ওঠে ঝামেলাপূর্ণ। ছবিটির পরিচালক অলিভিয়া ওয়াইল্ড। তিনি মূলত একজন অভিনেত্রী। তবে এ ছবি পরিচালনার আগেও তিনি ২০১৯ সালে ‘বুকসমার্ট’ ছবিটি পরিচালনা করেছিলেন।

পরিচালনার পাশাপাশি এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করতে চেয়েছিলেন তিনি। তবে তার বয়স বেশি হওয়ায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় না করে পার্শ্ব একটি চরিত্রে অভিনয় করেছেন।

তবে মুক্তির আগে ছবিটি উত্তাপ ছড়িয়েছে বাইরের অনেক ঘটনা নিয়ে। ভেনিসে প্রিমিয়ারের আগে প্রকাশ্যে আসে ফ্লোরেন্স পিউ ও পরিচালকের মধ্যে শুটিং চলার সময়ের ঝামেলা। এরপর খবর রটে, ভেনিসে প্রিমিয়ার শেষে ক্রিস পাইনকে থুতু ছিটিয়েছে হ্যারি স্টাইল। যদিও পরিচালক এসব অভিযোগ অস্বীকার করেছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ