ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

সমালোচনার কড়া জবাব দিলেন দীঘি

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৩

মাত্র ছয় বছর বয়সে তারকাখ্যাতি পাওয়া প্রার্থনা ফারদিন দীঘি এখন চিত্রনায়িকা। ইতোমধ্যেই বেশ কয়েকটি ছবি উপহার দিয়েছেন, যেখানে নায়িকা চরিত্রে দেখা গেছে তাকে। সম্প্রতি দীঘির ওজন নিয়ে বেশ সরব নেটিজেনরা।

বিষয়টি নিয়ে সাধারণত চুপ করে থাকলেও এবার আর মুখ বন্ধ রাখতে পারলেন না শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা হিসেবে বেশ পরিচিতি পাওয়া দীঘি। ওজন নিয়ে প্রশ্ন তোলা মানুষদের কড়া জবাব দিলেন তিনি।

রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ প্রসঙ্গে দীঘি ফেসবুকে লেখেন, ‘প্রত্যেকে আমার ওজন নিয়ে খুব চিন্তিত! তারা আসলে ভুলে গেছেন আমি একজন অভিনয়শিল্পী, যার কাজ মূলত অভিনয় করা; জিম প্রশিক্ষক না। ’

বর্তমানে দীঘি অভিনয়ের পাশাপাশি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে পড়াশোনা শুরু করেছেন।

উল্লেখ্য, দীঘি ছোটবেলায় গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে অভিনয় করে আলোচনায় এসেছিলেন। এরপর একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠেন তিনি। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছিলেন তিনি। গত বছরের ১২ মার্চ নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয়েছিল দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নাই’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ