ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সামান্থাকে নিয়ে অপপ্রচার

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৬

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এখন তিনি বলিউডেও কাজ করছেন। মূলত ‘ফ্যামিলি ম্যান টু’, ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করে আলোচনার শীর্ষে উঠে আসেন তিনি। দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন এই অভিনেত্রী।

এদিকে, কয়েকদিন ধরে নেট দুনিয়ায় খবর উড়ছে, মারাত্মক চর্ম রোগে আক্রান্ত সামান্থা রুথ প্রভু। বেশকিছু দিন ধরে এ সমস্যায় ভুগছেন তিনি। এজন্য পেশাগত কাজেও তার সমস্যা হচ্ছে। শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমও এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, চর্ম রোগের সমস্যার কারণে কিছু কাজও বন্ধ রেখেছেন সামান্থা। চর্ম রোগ বিশেষজ্ঞরা সামান্থার শারীরিক এ সমস্যা সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সামান্থার অসুস্থতার খবর নিয়ে জোর আলোচনা চললেও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। তবে সামান্থার ব্যক্তিগত সহকারী বলেন, কিছু মানুষ সামান্থার শারীরিক অবস্থা নিয়ে অপপ্রচার চালাচ্ছে। অভিনেত্রীর কোনোরকম সমস্যা নেই। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন; এ মাসেই শুটিংয়ে ফিরছেন তিনি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ