ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বেবিবাম্প দেখালেন আলিয়া

প্রকাশনার সময়: ২৭ আগস্ট ২০২২, ১০:১৪

২৯ বছরের বয়সী আলিয়া ভাটের শরীরে এসেছে হাজারও পরিবর্তন। সেসব পরিবর্তন এ অভিনেত্রীর পোশাকে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল। মাত্র দুই সপ্তাহ পরই ভূমিষ্ঠ হবে সন্তান, এমন ইঙ্গিত দিয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া নিজেই। ইনস্টাগ্রামে তার পোস্ট করা ছবি ভক্তদের চোখ এড়ানোর নয়। দুই হাত পেটে রেখে সোজা তাকিয়ে ছবি তুলেছেন, যা দেখেই অনুমান করা যায় তার প্রসবের দিন এগিয়ে এসেছে। মাতৃত্বের দিন এগোতেই সি-থ্রু অর্থাৎ স্বচ্ছ পোশাকে নিজের বেবিবাম্প দেখালেন আলিয়া। হাসিমুখে পোজও দিলেন শুক্রবার।

মাতৃত্ব ঘোষণার পর থেকেই কখনো বেলুন টপ আবার কখনো এমন সব পোশাক তিনি বেছে নিয়েছিলেন যাতে বেবিবাম্পের আভাস পাওয়া গেলেও তা দৃষ্টিগোচর ছিল না। এসময় সাধারণত অনেকে মেটারনিটি শুট করে থাকেন। সোনম কাপুরও করিয়েছিলেন কিছুদিন আগেই। কিন্তু আলিয়ার বেলায় সেসবের কেমন যেন বালাই নেই।

দিন কয়েক আগের ঘটনা, হঠাৎই এক সাক্ষাৎকারে মজার ছলে রণবীর বলে বসেন, পাল্লা দিয়ে নাকি মোটা হচ্ছেন আলিয়া। ছিছিক্কার উঠেছিল রণবীরকে ঘিরে। এমনকি কয়েক মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন আলিয়া নিজেই। রণবীর তার বলা কথায় ক্ষমা চেয়েছেন। যুক্তি হিসেবে জানিয়েছেন তার হিউমার সেন্স বেজায় খারাপ।

আর এরপরই আজ রাজপথ দেখল এক সাহসিনী মাকে। যিনি ওজনের পরোয়া করেন না খুব একটা। ওজন বাড়ল না কমলো তা নিয়েও বিশেষ মাথাব্যথা নেই তার। গোলাপি পোশাক আর প্রেগন্যান্সি গ্লো নিয়ে টোল পরা গালের হাসিমুখে পোজ দিতেই তিনি সাবলীল— প্রমাণ করলেন আলিয়া। পোশাকটি গুচি নামক জনপ্রিয় ব্র্যান্ডের। দাম তিন লাখ টাকার কাছাকাছি।

২০১৩ সালে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে আলিয়া মেনে নিয়েছিলেন, রণবীর তার ‘ক্রাশ’। এমনকি রণবীরকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন আলিয়া ভাট। সেই সময় ক্যাটরিনার প্রেমে পাগল রণবীর। ২০১৭ সালে আলিয়ার স্বপ্নপূরণ হয়। শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। গেল এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি।

আগামী ৯ সেপ্টেম্বর অর্থাৎ, ঠিক দু’সপ্তাহের মাথায় মুক্তি পেতে যাচ্ছে তাদের একসঙ্গে অভিনীত প্রথম সিনেমা। ইনস্টাগ্রাম পোস্টে সেই ইঙ্গিতই দিয়েছেন আলিয়া।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ