ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

২০২২ সালের বলিউডের ৮ টি ফ্লপ সিনেমা

প্রকাশনার সময়: ২২ আগস্ট ২০২২, ১৩:৪৯

আজকাল শুধু দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিই বক্স অফিসে এবং মানুষের হৃদয়ে আধিপত্য বিস্তার করছে। গত কয়েক মাসে মুক্তি পাওয়া চলচ্চিত্র পুষ্পা, আরআরআর এবং কেজিএফ ২ বক্স অফিসে বলিউডের অনেক চলচ্চিত্রের রেকর্ড ভেঙেছে।

তবে চলতি বছর মুক্তিপ্রাপ্ত দ্য কাশ্মীর ফাইল, সেইসাথে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি চলচ্চিত্রটি বক্স অফিসে ভাল আয় করেছে। কিন্তু চলতি বছর বলিউডে অনেকগুলো সিনেমা ফ্লপ হয়েছে। চলুন জেনে নেই বলিউডের ৮ টি ফ্লপ সিনেমার কথা।।

তুলসীদাস জুনিয়র

সঞ্জয় দত্ত এবং রাজীব কাপুর অভিনীত সিনেমাটি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছে, মাত্র ০.০১ কোটি টাকা আয় করেছে এই ছবিটি।

ঝুন্ড

বলিউডের বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’ও বক্স অফিসে ১৬ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছিল এবং ফ্লপ প্রমাণিত হয়েছিল।

অ্যাটাক

জন আব্রাহামের ‘অ্যাটাক’ও বক্স অফিসে ১৮ কোটি টাকা ব্যবসা করেছে। এই ছবিটিও একটি ফ্লপ প্রমাণিত হয়েছিল।

জার্সি

আমরা সবাই জানি যে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের ছবি ‘জার্সি’ও বক্স অফিসে বিস্ময়কর কিছু করতে পারেনি এবং এই ছবিটি 20 কোটির ব্যবসা করতে সক্ষম হয়েছিল এবং ফ্লপও প্রমাণিত হয়েছিল। শহিদ-মৃণাল থেকে শুরু করে ছবির জার্সি, নির্মাতাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়েছেন এই তারকারা।

বাধাই দো

রাজকুমার রাও এবং ভূমি পেডনেকরের ছবি ‘বাধাই দো’ও হিট হয়নি। ছবিটি বক্স অফিসে ২১ কোটি টাকা আয় করেছে।

হিরোপান্তি ২

বলিউডের বিখ্যাত অভিনেতা টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার ‘হিরোপান্তি ২’ও ফ্লপ প্রমাণিত হয়েছে, মাত্র ২৫ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবিটি।

রানওয়ে ৩৪

মিডিয়া রিপোর্ট অনুসারে, বলিউডের বিখ্যাত অভিনেতা অজয় ​​দেবগন এবং অমিতাভ বচ্চনের ছবি ‘রানওয়ে ৩৪’ও ফ্লপ প্রমাণিত হয়েছে, বক্স অফিসে ২৮ কোটি টাকা আয় করেছে।

বচ্চন পান্ডে

অক্ষয় কুমার এবং কৃতি স্যাননের ছবি ‘বচ্চন পান্ডে’ ৪৯.৯৮ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছিল। তবে এই ছবিটিও ফ্লপ প্রমাণিত হয়েছে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ