ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আবারও নাইট ক্লাবে শাহরুখ পুত্র, ভাইরাল ভিডিও

প্রকাশনার সময়: ১৯ জুলাই ২০২২, ১৭:০৮

গেল বছরের শেষসময় জুড়ে শিরোনামে ছিল বলিউড বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের নাম। মাদক-কাণ্ডে আরিয়ানের নাম জড়ানো নিয়ে কম জল ঘোলা হয়নি। সেই সময় প্রায় একমাস জেলেও ছিলেন আরিয়ান। তবে খান পরিবারের অন্ধকার অধ্যায় শেষ হয়েছে মাদক মামলায় ক্লিনচিট পেয়েছেন আরিয়ান।

সোমবার (১৮ জুলাই) মুম্বাইয়ের একটি নাইট ক্লাবে আবারও তাকে দেখা গেছে। ফটো ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আরিয়ানের এই ভিডিও প্রকাশ করেছেন তার এক ভক্ত।

ভিডিওতে দেখা যায়, কালো টি শার্টে উচ্ছ্বসিত মেজাজে শান্ত ভাবে মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিয়ে ফের কালো মাস্কে মুখ ঢেকে নেন আরিয়ান।

স্টার কিডের এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। শাহরুখ পুত্রকে স্বাভাবিক জীবনে ফিরে আসতে দেখা আপ্লুত ভক্তরাও।

প্রসঙ্গত, গত অক্টোবর মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় প্রায় ২২ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন শাহরুখ পুত্র। পরবর্তী সময়ে তাকে ক্লিনচিট দেওয়া হয়।

এদিকে কারাগার থেকে মুক্ত হলেও বেশ কিছুদিন জনসম্মুখে আসেননি। পরে চলতি বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিলাম অনুষ্ঠানে তাকে দেখা যায়। কিছুদিন আগে বোন সুহানা খানের প্রথম সিনেমাআর্চি’-এর শুটিং সেটেও হাজির হয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, বর্তমানে একটি ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য প্রজেক্ট রচনা করছেন আরিয়ান।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ