মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

বিচ্ছেদের ২০ বছর পর পুনরায় বিয়ে

প্রকাশনার সময়: ১৯ জুলাই ২০২২, ১৫:৩২

২০০২ সালে আংটি বদল করেছিলেন হলিউডের জনপ্রিয় তারকা বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। কিন্তু হঠাৎই সেই প্রেমের মাঝে হানা দেয় তিক্ততা। আর তাই বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা জুটি।

তবে নিজেদের মধ্যে মনোমালিন্য মিটিয়ে আবারও কাছাকাছি আসেন দুই তারকা। বিচ্ছেদের ২০ বছর পর পুনরায় বিয়ে করেন এই লাভ বার্ডস।

লাস ভেগাসে আইনি মতে বিয়ে করেছেন তারা। এখানেই শেষ নয়, নিজের পদবি পরিবর্তনও করে ফেলেছেন নায়িকা, জেনিফার লোপেজ থেকে তিনি এখন জেনিফার অ্যাফ্লেক।

এর আগে, ২০০২ সালে আংটি বদল করেছিলেন জেনিফার ও বেন। কিন্তু এর এক বছর পরেই নিজেদের সম্পর্কে ইতি টানেন দুই তারকা। এনগেজমেন্ট ভাঙার পর দুজনই সম্পর্কে জড়ান পৃথক ব্যক্তির সঙ্গে। বিয়ে করেন এবং তাদের সন্তানও রয়েছে। এরপরই গত এপ্রিলে ফের একে অন্যের সঙ্গে আংটি বদল করেন। ৫২ বছরের জেনিফার ও ৪৯ বছরের বেনের পুরনো প্রেমই ফিরে আসে নতুন রূপে।

জেনিফারের হেয়ার স্টাইলিস্ট ক্রিস অ্যাপোলটাউন অভিনেত্রীর ব্রাইডাল লুকের কিছু ঝলক শেয়ার করেছে ইনস্টাগ্রামে। সাদা রঙের গাউনে জেনিফারের লুক ছিল নজরকাড়া। সেই ভিডিয়োতেই ক্রিস জেনিফারকে জিগ্গেস করেন যে, ‘কেমন লাগছে?’ উত্তরে জেনিফার বলেন, ‘অসাধারণ। ড্রেসটি আমি এটা গুছিয়ে রেখেছিলাম আর বিয়ের দিনে সেটাই পরছি।’ ১৬ জুলাই লস ভেগাসের একটি চ্যাপেলে বিয়ের শপথ নেন তারা।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ