ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আক্রান্তের তালিকায় মিমি

প্রকাশনার সময়: ০৬ জানুয়ারি ২০২২, ১৫:০৪
মিমি চক্রবর্তী

বৈশ্বিক মহামারি করোনায় থাবা ফের জোরালো হচ্ছে ভারতের পশ্চিমবঙ্গে। ইতিমধ্যেই বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো আরেকটি নাম। তিনি মিমি চক্রবর্তী।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি নিজেই তার করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় টুইটারে তিনি লেখেন, ‘আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলাম। রেজাল্ট পজিটিভ এসেছে। যদিও গত কয়েক দিন আমি বাড়ির বাইরে বের হইনি। কোনো সভা-সমাবেশে যাইনি। বাইরের কারোর সংস্পর্শেও আসিনি।’

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, মিমি বর্তমানে নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। মেনে চলছেন চিকিৎসকের পরামর্শ। নিজে যেমন সতর্ক থাকছেন, তেমনি সাধারণ মানুষকেও সচেতন থাকার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী।

সবার প্রতি মিমির বার্তা, ‘করোনা সংকট ভয়াবহ রূপে ফিরে এসেছে। নতুন ভাইরাসটি অতি দ্রুত ছড়াচ্ছে। তাই প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে যাবেন না। ভিড় থেকে দূরে থাকুন। মুখ থেকে কেউ মাস্ক সরাবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। হাত পরিষ্কারের জন্য সঙ্গে স্যানিটাইজার রাখুন।’

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গতকাল সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি জানান তারাও করোনায় আক্রান্ত হয়েছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ