ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিয়ে করলেন ওম-শ্রাবন্তী!

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২১, ১৪:০৫ | আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১, ১৪:৪৭

বলিউড থেকে টলিউড সর্বত্র এখন সানাইয়ের সুর বাজছে। সেই সুরেই আচমকা বর-কনের বেশে হাজির ভারতীয় অভিনেতা ওম সাহানি ও ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

লাল বেনারসি, গাভর্তি সোনার গয়না আর গোড়ের মালায় সেজে পারফেক্ট বাঙালি কনে শ্রাবন্তী পাশে টোপর মাথায় দিয়ে তৈরি বর ওম। কেউ কেউ যখন ভাবছিল ভয় পাবে তারা, সেটা না হয়ে উল্টো ভালোবাসা ছড়িয়ে দিলেন দু’জনে! তারই ঝলক নিজেই প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী। সঙ্গে বুঝিয়ে দিলেন নিন্দুকদের অকারণ মাথাব্যথার দরকার নেই, পর্দায় তাদের রসায়ন কম জমজমাট হবে না। খবর হিন্দুস্থান টাইমসের।

অবশ্য আলোচনা ডালপালা মেলতেই রোজকার দিনের অনায়াস সাজে ধার দিয়েছেন তারা। আগামী ৪ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে ‘ভয় পেও না’ নামের এই ছবির। বছরখানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হুল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গেছে, এবার আরও গাঢ় হবে ওম-শ্রাবন্তীর বন্ধুত্ব। নবাগত পরিচালক অয়ন দের ‘ভয় পেয়ো না’ ছবির পোস্টার শুটে এমনই অবতারে ধরা দিলেন ওম-শ্রাবন্তী। বিয়ের বছর ঘোরার আগেই আবারও টোপর মাথায় দিয়ে বিয়ের পিঁড়িতে ওম, তবে এবার রিয়েল লাইফ রিল লাইফে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ