ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

তারকাদের দ্বিতীয় ও তৃতীয় বিয়ের বছর

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২১, ০৫:৩৯

২০২১ সাল শেষ প্রান্তে।এ বছরও বেশ কয়েকজন তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে প্রায় সব তারকারই ছিল দ্বিতীয় অথবা তৃতীয় বিয়ে। তারকা বিবাহ নিয়েই আজকের এই আয়োজন_

অপূর্ব: ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ২ সেপ্টেম্বর। এর আগে ৩১ আগস্ট ওল্ড ডিওএইচএসের একটি বাসায় গায়েহলুদ সম্পন্ন হয়েছে তার। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন অপূর্ব। শাম্মারও দ্বিতীয় বিয়ে ছিল এটি। ২০১০ সালে ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব।

ন্যান্সি: চলতি বছর জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। পাত্র হিসেবে এবার বেছে নিয়েছেন মহসীন মেহেদীকে। তিনি দেশীয় একটি সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার। গানের সুবাদেই মেহেদীর সঙ্গে পরিচয় ন্যান্সির। পারিবারিক আয়োজনে বিয়ে করলেও ধুমধাম করে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেছিলেন ন্যান্সি। এটি ছিল তার তৃতীয় বিয়ে।

হাবিব: সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ বিয়ের খবর দিয়েছিলেন বছরের শুরুতেই। আফসানা চৌধুরী শিপাকে ১২ জানুয়ারি বিয়ে করেন তিনি। শিপা ইডেন কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। এটি হাবিবের তৃতীয় বিয়ে। ২০০৩ লুবায়নাকে বিয়ে করেন হাবিব। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। ২০১৭ সালে ভেঙে যায় সে সংসার।

মাহিয়া মাহি: অনেক জল্পনার পর চলতি বছর ১৩ সেপ্টেম্বর বিয়ের খবর জানান ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন প্রেমের পর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তার এ বিয়ে নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল শোবিজে। অবশেষে সে গুঞ্জনই সত্যি হলো। এটি মাহির দ্বিতীয় বিয়ে (কারো কারো মতে তৃতীয়), অন্যদিকে রাকিব সরকারেরও দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালে সিলেটের পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছর ২৪ মে বিচ্ছেদের খবর জানান মাহি।

পুতুল: সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল দ্বিতীয় বিয়ে করেন ১৪ এপ্রিল। ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয়েছে তার এ বিয়ে। পাত্র হিসেবে তিনি বেছে নিয়েছেন সৈয়দ রেজা আলীকে। তিনি অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত ও গিটারিস্ট। এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলকে বিয়ে করেছিলেন পুতুল। ২০২১ সালের ১৪ মার্চ তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।

নিলয় আলমগীর: চলতি বছরের ৭ জুলাই দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন ছোটপর্দার অভিনেতা আলমগীর হোসেন নিলয়। পাত্রীর নাম নাম তাসনুভা তাবাসসুম হূদি। তিনি ঢাকার গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। এর আগে এই অভিনেতা বিয়ে করেছিলেন অভিনেত্রী আনিকা কবির শখকে।

ইলিয়াস: গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন নবাগত অভিনেত্রী হুমায়রা সুবাহ। অনেকটা চুপিসারেই বিয়ে করেছেন তারা। সম্প্রতি বিয়ের ছবি শেয়ার করেছেন সুবাহ। এরপর শুরু হয়েছে নতুন আলোচনা। সুবাহর স্বামী ইলিয়াসের দ্বিতীয় বিয়ে এটি। এর আগে মডেল কারিন নাজকে বিয়ে করেছিলেন ইলিয়াস। বর্তমানে এ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে শোবিজ পাড়ায়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ