ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

পরিচালককে প্রিয়াঙ্কার বার্তা

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪১

বলিউডে যুক্ত হচ্ছে ‘রোড ট্রিপ’ গল্পের ওপর ভিত্তি করে একেবারে টাটকা নতুন একটি ছবি। পরিচালনা করবেন ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’। হিন্দি ছবির দর্শককে ‘রোড ট্রিপ’র স্বাদে বুঁদ করে রাখার পরিকল্পনায় মেতে উঠেছেন পরিচালক। গাড়ির স্টিয়ারিং থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটদের হাতে।

সম্প্রতি এই ছবি নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। সাক্ষাৎকারে জানিয়ে দিলেন ‘জি লে জারা’র একটি ব্যাপারে স্পষ্ট ভাষায় তিনি সতর্ক করে দিয়েছেন ফারহানকে!

ভারতীয় গণমাধ্যম এনডিটিভিকে দেয়া ওই সাক্ষাৎকারে ‘পিগি চপস’ জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শেষভাগে তিনি এই ছবির শুটিং শুরু করবেন। তার সঙ্গে যোগ দেবেন এই ছবির আরো দুই প্রধান অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

প্রিয়াঙ্কার ভাষ্য, ‘ফারহানকে কাটা কাটা ভাষায়, স্পষ্ট করে জানিয়ে দিয়েছি যে বহুবছর পর হিন্দি ছবি করছি। সঙ্গে বহু, বহু দিন পর্দায় কোনো গানের সঙ্গে জমিয়ে নাচতে পারিনি। তাই যদি এই ছবিতে কোনো গানের সঙ্গে আমার নাচের কোনো সিকোয়েন্স না রাখা হয়, তাহলে খুব খারাপ হয়ে যাবে!’

প্রসঙ্গত, প্রায় দশ বছর পর ফের একবার পরিচালনায় ফিরতে চলেছেন পরিচালক, অভিনেতা ও গায়কখ্যাত ফারহান। তাই তো তার নির্দেশে গাড়ি চালিয়ে সফরে বেরিয়ে পড়বেন নতুন তিন যাত্রী। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট।

সম্প্রতি এই নারীপ্রধান ছবি প্রসঙ্গে ফারহান জানিয়েছেন, সৃজনশীল জগতের ক্ষেত্রে সুস্থ আবহাওয়া যেমন রাখবে এই ছবি, তেমনই পাশাপাশি এই ব্যাপারটি অত্যন্ত দরকারও ছিল।

ছবির গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান। ইতোমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। আগামী বছরের শুরুর দিকেই শুটিং শুরু হয়ে যাবে এই ছবির। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালেই মুক্তি পেতে চলেছে ‘জি লে জারা’।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ