মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪৩০

সুখবর দিলেন ক্যাটরিনা

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৩, ০৯:০২

নতুন মাইলফলকে পা রেখেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গতকাল সোমবার সকালেই ভক্তদের সুখবরটি দিলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক ছুঁয়েছেন ক্যাটরিনা।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা এখন ৭০ মিলিয়ন বা ৭ কোটি! আর এই খবরটি নিজের একটি মিষ্টি ছবি পোস্ট করে দিলেন অভিনেত্রী।

ক্যাপশনে লেখেন, ‘আমার ৭০ মিলিয়ন ইনস্টাগ্রাম পরিবারের দিকে তাকিয়ে...।’ নতুন ছবিতে একেবারে ‘নো মেকাপ’ লুকে ক্যাটরিনা। নেই কোনো জমকালো পোশাক, না আছে মেকাপ। তবুও তিনি নজরকাড়া। সাদা টি-শার্ট, ডেনিম জিন্সে তার হাসিমুখের সেলফি ভক্তদের মন জয় করে নিয়েছে।

ক্যাটরিনার পোস্টে তার ভক্তদের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকেই। জোয়া খতার, অমিত ঠাকুর তাদের অন্যতম। এদিকে কিছুদিন আগেই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়ায়। তবে এই গুঞ্জন নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘মেরি ক্রিসমাস’।

এ সিনেমায় জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে তাকে দেখা যাবে। এ ছাড়া আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ক্যাটরিনাকে দেখা যাবে ‘জি লে জারা’ সিনেমাতেও।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ