ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪

সুকেশের সঙ্গে প্রেম করতে চেয়েছিলেন নোরা

প্রকাশনার সময়: ২৩ জানুয়ারি ২০২৩, ০৯:৩৯

২০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সুকেশ চন্দ্রশেখর বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন। এবার তার আরো একটি চিঠি প্রকাশ্যে এসেছে, সেখানে তিনি নোরা ফাতেহির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন।

অভিযুক্ত তার এই চিঠিতে জানিয়েছেন, তিনি এবং জ্যাকলিন দুজনই একটি সম্পর্কে ছিলেন। আর সেই সম্পর্ক নিয়ে নোরা ঈর্ষান্বিত হয়ে পড়েন। শুধু তা-ই নয়, তিনি যে বরাবরই জ্যাকলিনের প্রতি ঈর্ষান্বিত ছিলেন সে কথাও জানান।

তিনি বলেন, অভিনেত্রী নাকি সব সময় তাকে জ্যাকলিনের বিরুদ্ধে খারাপ কথা বলতেন এবং তার ব্রেইন ওয়াসের চেষ্টা করতেন। সুকেশ দাবি করেন, অর্থনৈতিক অপরাধ ব্যুরোর সামনে তিনি তার বক্তব্য পরিবর্তন করেছেন।

তিনি জানান, নোরা চেয়েছিলেন যাতে তিনি জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসেন। যেহেতু তিনি তেমন কিছু করেননি, সেহেতু তিনি বারবার তাকে হয়রানি করেন।

গত শুক্রবার এই চিঠিতে চন্দ্রশেখর লেখেন, নোরা এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডিকে যে তথ্য দিয়েছিলেন সেটার সঙ্গে অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে দেয়া বক্তব্যের কোনো মিল নেই।

তার কথা অনুযায়ী, ‘গোটা বক্তব্য পাল্টে ফেলা হয়েছে এবং এখন নতুন গল্প হচ্ছে। অর্থনৈতিক অপরাধ ব্যুরোকে ও যে বক্তব্য দিয়েছে সেটার সঙ্গে ইডির চার্জশিট মেলালেই তফাৎ ধরা পড়বে।’ একই সঙ্গে তিনি বলেন, নোরা ভীষণ ম্যানুপুলেটিং। সুকেশ জানান, নোরা তাকে দিনে ১০ বার ফোন করতেন। তিনি যতক্ষণ না উত্তর দিতেন ততক্ষণ ফোন করতেই থাকতেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ