মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪৩০

বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা 

প্রকাশনার সময়: ২২ জানুয়ারি ২০২৩, ১২:৪১
ছবি: পূজার ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত প্রায় সব সিনেমা সুপারহিট। কয়েক মাস আগে শাকিব খান ও বুবলীর আড়াই বছরের সন্তান প্রকাশ্যে এলে পূজার নামটিও সামনে চলে আসে। গুঞ্জন ছড়িয়েছিল, শাকিব খানের নতুন প্রেমিকা তিনি।

এছাড়াও চলতি মাসের শুরুতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একগুচ্ছ নতুন ছবি প্রকাশ করেন এ উঠতি নায়িকা। যেখানে বধূ সাজে বাসর ঘরে দেখা গেছে তাকে। সেটি ছিল ব্রাইডাল ফটোশুটের।

তবে শনিবার (২১ জানুয়ারি) এক আয়োজনে নিজের বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

সাংবাদিকদের পূজা বলেন, বিয়ে করলে তো গোপনে করব না। আমার এবং আমার পরিবারেরও খুব ইচ্ছে আমার বিয়ে খুব ধুমধাম করেই হবে। আমার যারা কাছের মানুষ, তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে, মজা করবে।

পূজা আরো বলেন, প্রত্যেকদিনই আমাকে নিয়ে কোন না কোনো নিউজ হচ্ছে। যার কোনো অস্থিত্বও নেই। যদি আমি কথা বলি তাহল আমাকে অনেক কথাই বলতে হবে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না।

উল্লেখ্য, পূজা শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু করলেও ‘নূরজাহান’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। এর পর ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি লাভ করেন। সবশেষ ২০২২ সালের মাঝামাঝি প্রেক্ষাগৃহে মুক্তি পায় পূজার অভিনীত সিনেমা ‘গলুই’। এতে পূজার নায়ক ছিলেন শাকিব খান।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ