মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪৩০

জয়ার অতুলনীয় অভিজ্ঞতা

প্রকাশনার সময়: ১৬ জানুয়ারি ২০২৩, ০৯:০৯

ঢাকার পর কলকাতায় দাপুটে বিচরণ অভিনেত্রী জয় আহসানের। এবার হিন্দি ছবির অঙ্গনেও এই অভিনেত্রীর অভিষেক হচ্ছে। মাস খানেক আগে খবর আসে হিন্দি ছবিতে অভিনয় করবেন জয়া। ওই ছবিতে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবিটির প্রাথমিক নাম ‘করক সিং’।

এবার এলো ছবিটির শুটিং শেষ করার খবর। ‘করক সিং’ প্রাথমিক এই নামে চিত্রায়ন সম্পন্ন হয়েছে। ৭ ডিসেম্বর শুটিং শুরু হয় এই ছবির। সম্প্রতি তা শেষ হয়েছে। ছবিটির শুটিং শেষ করার সঙ্গে কাজ করে নিজের ভালোলাগার কথা জানালেন জয়া আহসান। এমন নির্মাতা-শিল্পীদের সঙ্গে আবারও কাজের ইচ্ছেও পোষণ করেছেন জনপ্রিয় এই তারকা। শুটিং এবং প্যাকআপের কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন জয়া।

আর বলেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে, অনিরুদ্ধ রায় চৌধুরী বা যাকে আমরা টনি দা বলে ডাকি, তার নেতৃত্বে এমন অসাধারণ টিমে কাজ করতে পেরেছি। পঙ্কজ ত্রিপাঠি এবং অন্য যারা আছেন, তাদের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা। এবং আমি কাজের প্রত্যেকটি মুহূর্ত ভালোবেসেছি।’

জয়া আহসান মনে করেন, ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনো সীমা নেই। প্রত্যেকদিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই ছবির শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকবো।’

অনিরুদ্ধ রায় চৌধুরীর নির্মাণ করেছে ছবিটি। জয়া-পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ অভিনয় করেছেন এতে।

উল্লেখ্য, এই ছবির গল্প ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার। এর গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। ছবিটির মুক্তির বিষয়ে এখনও কোনো ঘোষণা আসেনি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ