মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪৩০

স্বামী রাজকে চুুমু দিয়ে বছর শুরু নায়িকার 

প্রকাশনার সময়: ০১ জানুয়ারি ২০২৩, ১৪:৪০ | আপডেট: ০১ জানুয়ারি ২০২৩, ১৪:৪৭

বর্ষবরণের আনন্দে মেতে উঠেছে গোটা বিশ্ব। মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। বাদ যাচ্ছে না সেলিব্রিটিরাও। নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেক তারকা নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেছেন। তেমনি স্বামী রাজ চক্রবর্তীর ঠোঁটে ঠোঁট রেখে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এ ছবিতে দেখা যায়, শুভশ্রীর পরনে লাল রঙের গাউন ও সাদা রঙের স্নিকার্স। তার স্বামী রাজ চক্রবর্তী জিন্সের সঙ্গে পরেছেন কালো রঙের জ্যাকেট। পরস্পরকে জড়িয়ে ধরে গভীর চুম্বন এঁকেছেন তারা। এ ছবির ব্যকগ্রাউন্ডে আগ্নিশিখা দিয়ে লেখা ‘হ্যাপি নিউ ইয়ার ২০২৩’।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ক্যাপশনে শুভশ্রী তিনি লিখেছেন— ‘সকলকে নতুন বছরের শুভেচ্ছা।’ তারপর থেকে ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই নায়িকা।

প্রায়ই স্বামী রাজের সঙ্গে তোলা রোমান্টিক ছবি নেটমাধ্যমে শেয়ার করেন শুভশ্রী। তাদের রোমান্স নজর কাড়ে নেটিজেনদের। যেকোনো অনুষ্ঠানে পারিবারের সঙ্গে বা ঘরোয়াভাবে কাটাতে দেখা যায় রাজ-শুভশ্রীকে।

২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ২ বছর।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ