ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সদস্য হলেন যবিপ্রবির শিক্ষক 

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২২, ১৮:০০

বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের (২০২২-২০২৩) সেশনের নির্বাহী কমিটির নির্বাচনে তিনি সদস্য পদে জয়লাভ করেন।

ড. মো. আশরাফুজ্জামান জাহিদ হলেন বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক। এছাড়াও যবিপ্রবির একমাত্র ছাত্র হল শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন।

ড. মো. আশরাফুজ্জামান জাহিদ ২০০৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ থেকে স্নাতক ও ২০১০ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর পাস করেন। এরপর ২০২০ সালে দক্ষিণ কোরিয়ার গিয়ংসাং ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন। তিনি বর্তমানে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানেরও দায়িত্ব পালন করছেন। তার গ্রামের বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর থানার নহাটা গ্রামে।

উল্লেখ্য, বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম ও মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ