ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাবির অধ্যাপক পীযূষ সাহার মৃত্যু

প্রকাশনার সময়: ০২ অক্টোবর ২০২২, ১৭:৩৬ | আপডেট: ০২ অক্টোবর ২০২২, ১৭:৫২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অধ্যাপক পীযূষ সাহা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।

রোববার (২ অক্টোবর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুহম্মদ দিদারে আলম মুহসিন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে ২ অক্টোবর রাত দেড়টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোকগমণ করেন অধ্যাপক পীযূষ সাহা।

ফার্মেসি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুহম্মদ দিদারে আলম মুহসিন বলেন, অধ্যাপক পীযূষ সাহার মরদেহ বিকেল ৫টা নাগাদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আনা হবে। সেখানে ফার্মেসি পরিবার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য বিভাগ প্রাঙ্গণে রাখা হবে। পরে শেষকৃত্য শেষে তার মরদেহ লক্ষ্মীপুর জেলায় গ্রামের বাড়িতে নেয়া হবে।

এ দিকে অধ্যাপক পীযূষ সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম। এক শোকবার্তায় তিনি বলেন, অধ্যাপক পীযূষ সাহার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তার মৃত্যুতে দেশ ও জাতি এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় একজন গুণী শিক্ষককে হারালো।

এ সময় উপাচার্য পীযূষ সাহার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ