ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘আগমন-প্রস্থান চিরাচরিত নিয়ম’

প্রকাশনার সময়: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:১২ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা বলেন, কেউ যাবে, কেউ আসবে এটা চিরাচরিত নিয়ম। আজকের নবীনরা আগামীর বাংলাদেশের কর্ণধার। যারা শিক্ষাজীবন শেষ করে ক্যাম্পাস থেকে চলে যাচ্ছে, তারা এখন দেশ, সমাজ ও পরিবারের হাল ধরবে। তবে বিদায় মানেই প্রস্থান নয়। বিদায়ীরা সবসময় আমাদের মনে রয়ে যাবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টিএসসিরি ১১৬ নং কক্ষে বিশ্ববিদ্যালয়ের টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজিত নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে সমিতির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আবুল কাসেম তালুকদার এবং চারুকলা বিভাগের প্রভাষক রায়হান উদ্দিন ফকির। অন্য অতিথিরা হলেন- বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শাহাদাত হোসেন ও সংস্থাপন শাখার শওকত হোসেন।

এ ছাড়া ইবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নওরীন নুসরাত। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে ২০২২-২৩ কার্যবর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ