ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘বই পড়ে শেখার থেকে কাজ করে শেখা জরুরি’

প্রকাশনার সময়: ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৬

মাইক্রোড্রিমআইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানুর শরীফ বলেন, কিছু করার ইচ্ছে জাগলে ব্যর্থতার ভয় না পেয়ে সেটা করে ফেলতে হবে। অনার্সের এই ৪/৫ বছর ভুল করার সময়। কোনো কিছু ভুল হলে তা থেকে শিক্ষা নিয়ে পরবর্তীতে সতর্ক হতে হবে। টিম বিল্ডিং করতে হবে এখন থেকেই। সমন্বয় করে কাজ করলে দক্ষতা বৃদ্ধি পায়। বই পড়ে শেখার থেকে কাজ করে শেখাটা বেশ জরুরি। এখন সময় হলো জীবনে গোছানোর।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে ইবি ক্যারিয়ার ক্লাবের আয়োজিত বরণ-বিদায় ও কর্মশালায় কি-নোট স্পিকার হিসেবে এসব কথা বলেন তিনি।

শাহানুর বলেন, মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ধৈর্য্য ধরা। দ্বিতীয়ত টিম ম্যানেজমেন্ট। ব্রেনকে এমনভাবে তৈরি করতে হবে যে কোনো সময় যেন সব কিছু গ্রহণ করতে পারে।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে অতিথি ছিলেন, ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু হুরাইরা, ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াশিম, ইবি তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ উপস্থিত ছিলেন। স্পিকার হিসেবে ছিলেন প্রেজেন্টর অ্যান্ড রাইটার মোস্তফা শ্রাবন।

এ ছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম মাহী, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে প্রথম পর্বে নবীণদের বরণ করা হয়। এ ছাড়া দ্বিতীয়পর্বে কর্মশালা শেষে প্রবীণদের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠান শেষে পরবর্তী কার্যবর্ষের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ