ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

হাবিপ্রবিতে ডরমেটরি-২ হল প্রিমিয়ার লিগের নিলাম অনুষ্ঠিত

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২২:১৫

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডরমেটরি-২ হল ফুটবল প্রিমিয়ার লিগের নিলাম অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে শুরু হয় ডরমেটরি-২ হল ছাত্রলীগ কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের নিলামটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডরমেটরি-২ হলের সহকারী হল সুপার সহকারী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. সাব্বির হোসেন সবুজ এবং সহকারী অধ্যাপক মো. মুকুল ইসলাম।

টুর্নামেন্টটিতে অকশন নীতিমালার অধীনে মোট ১৬০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। প্রাইস পলিসিতে প্লাটিনাম ক্যাটাগরিতে ১ কোটি, ডায়মন্ড ৮০ লাখ, গোল্ড ৬০ লাখ, সিলভার ৪০ লাখ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে। এছাড়াও বিড পলিসিতে বিড ইনক্রিজমেন্ট ও বিড রেঞ্জ যথাক্রমে ১০ লাখ থেকে ১ কোটি, ২০ লাখ থেকে ৩ কোটি, ২৫ লাখ থেকে ৫ কোটি, ৫০ লাখ থেকে ৮ কোটি টাকা করা হয়েছে। খেলোয়াড়দের সর্বোচ্চ বিড রেঞ্জ হবে ৮ কোটি টাকা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সহকারী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম বলেন, খেলাধুলা করার মাধ্যমে মাদক মুক্ত থাকা যায়। খেলাধুলা স্বাস্থ্যের জন্যও ভালো। ডরমেটরি-২ হল বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় হল। আমি আশা করি, সবার সহযোগিতার মাধ্যমে টুর্নামেন্টটি শেষ করতে পারবো। বিশেষ করে আমাদের বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান স্যারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদেরকে সহযোগিতা করার জন্য।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ