ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ডিইউসেপের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশনার সময়: ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত পঞ্চগড়ের শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পঞ্চগড়ের (ডিইউসেপ) ২০২২-২৩ এর কার্যকরী পরিষদের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সংগঠনটির সভাপতি রিফা জাকিয়া ও সাধারণ সম্পাদক দীপম সাহা স্বাক্ষরিত সংগঠনের নোটপ্যাডে এই কমিটি ঘোষণা করা হয়।

এর আগে গত ২২ এপ্রিল দর্শন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিফা জাকিয়া এবং থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দীপম সাহাকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির বাকি সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মহিরুল ইসলাম, সহ-সভাপতি ইবনে ফারুক, আলপনা আক্তার (১৬-১৭), মাহমুদ নিশাত মুন্না, ধনেশ্বর রায়, হরিশ চন্দ্র দেব সিংহ, আহমেদ সুজন, তামান্না পারভীন ও চৈতন্য চন্দ্র রায়। যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, শ্যামল রায় (১৭-১৮), তপন রায়, মাসুদ রহমান, রতন মাহমুদ, দুলাল চন্দ্র সিংহ ও দেবলীনা চন্দ দৈবী। সাংগঠনিক সম্পাদক মো. বাবুল হোসেন, এম এইচ সিফাত, উৎপল চন্দ্র রায় (১৮-১৯), মারুফ আল মুকিত ও আরিফুজ্জামান বাবু। দপ্তর সম্পাদক শ্যামল রায়, উপ দপ্তর সম্পাদক আসলাম আলী ও জাকিরুল ইসলাম মাসুদ। প্রচার সম্পাদক মো. রাফিউজ্জামান লাবীব, উপ-প্রচার সম্পাদক রাকেশ রায় ও লক্ষ্মীকান্ত রায়। অর্থ সম্পাদক মাসুদ পারভেজ, উপ-অর্থ সম্পাদক মিঠুন চন্দ্র বর্মণ ও শাহিনুর ইসলাম শাহিন। সাহিত্য সম্পাদক ছত্রমোহন রায় সুইট, উপ সাহিত্য সম্পাদক রতন চন্দ্র রায়, রিফা তাসনিম শতাব্দী।

এছাড়াও সাংস্কৃতিক সম্পাদক নিশাত তাসনিম, উপ সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ ফাহিম ও মো. রাসেল ইসলাম। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আবির হাসান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সবুজ ও রুপক সাহা। আইন সম্পাদক আসমাউল হুসনা শিমু, উপ-আইন সম্পাদক ইমরান হোসেন ও আলমগীর হোসেন। সমাজসেবা সম্পাদক শিহাব মাহমুদ, উপ-সমাজসেবা সম্পাদক পারভেজ রহমান ও নাহিদ হাসান। ক্রিড়া সম্পাদক রাকিবুল আহসান, উপ ক্রিড়া সম্পাদক ইয়াকুব আলী ও রঞ্জু হোসেন। প্রশিক্ষণ সম্পাদক নুসরাত জামান নিতু, উপ-প্রশিক্ষণ সম্পাদক লিখন রায় ও শামসুন্নাহার শাম্মী, আপ্যায়ন সম্পাদক মো. মোশাররফ হোসেন, উপ-আপ্যায়ন সম্পাদক আল্পনা আক্তার ও জুলহাস কবির। কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রেশমী সামিহা রিমি, উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক শাহ মো. ফিরোজ ও উজ্জল চন্দ্র রায়। বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুজন চন্দ্র রায়, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফুল ইসলাম ও ডি এম ফুয়াদ হাসান। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক লবাব উদ্দীন, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সামসাদ ইয়াসমীন শাম্মী ও আবু বকর সিদ্দিক। মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মেহেদি হাসান সোহান, উপ-মানবসম্পদ উন্নয়ন সম্পাদক অভিরঞ্জন বর্মন ও রাশেদ কাওসার মুসা। ছাত্র বৃত্তিবিষয়ক সম্পাদক বিপ্লব বর্মণ, উপ-ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ও লিটন কুমার।

এছাড়াও সদস্য শিশির ইসলাম, কামনুন্নাহার কাকলি,অনিমা দাস, রেজোয়ানা কানিজ মনি, শেফালী রায়, মো. বিপ্লব, বিক্রম অধিকারী, নিশান রায়,গাদ্দাফি আল মাহফুজ ও উৎপল রায়।

২০০২ সালে আলোকিত পঞ্চগড় গড়ার প্রত্যয়ে (ডিউসেপ) সংগঠনটির যাত্রা শুরু হয়।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ