ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সংঘবদ্ধ ছিনতাইয়ের কবলে ঢাকা কলেজ শিক্ষার্থী

প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৪:২২

টিউশানি থেকে ফেরার পথে একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর ছিনতাইয়ের শিকার হয়েছেন ঢাকা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী। এসময় অস্ত্রের ভয় দেখিয়ে তার ব্যক্তিগত সাইকেল, মোবাইলফোন এবং মানিব্যগ ছিনিয়ে নেয় চার সদস্যদের সংঘবদ্ধ ছিনতাইকারী দলটি।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মো. মহিউদ্দিন। সে ঢাকা কলেজের একাউন্টটিং বিভাগের ২০১৯-২০ সেশনের ছাত্র। মহিউদ্দিন নর্থ হলে থাকে বলে জানা যায়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০ টায় মোহাম্মদপুর থেকে টিউশনি করে হাজারীবাগ বালুর মাঠে তার বন্ধুর বাসার উদ্দেশ্যে রওনা দিয়ে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে আসলে সেখানে একটি সংঘবদ্ধ ছিনতাকারী কবলে পড়ে মহিউদ্দিন।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে আসলে সেখানে প্রথমে সংঘবদ্ধ চক্রের একজন হঠাৎ হাইওয়ের পাশ থেকে আমার সাইকেলের সামনে এসে সাইকেলের সামনে চাকা ধরে টান দেয়। এতে করে ছিটকে রাস্তায় পরে যাই আমি। পরে আরেকজন আসে। তারা দুইজন আমার দুই হাত ধরে আমার শার্ট ছিড়ে ফেলে এবং আমাকে বেধড়ক মারধর শুরু করে। তারপর তারা আমার মানিব্যাগ এবং সাইকেল নিয়ে নেয়। এরপর তারা আমার হাতের ফোন নিয়ে কাড়াকাড়ি শুরু করে, তখন তাদের গ্রুপের আরও দুজন আসে এবং দেশীয় রামদা দিয়ে আমাকে আঘাত করার চেষ্টা করে তখন আমার হাত থেকে মোবাইলটি ছিটকে পড়ে যায় এবং তারা মোবাইলটিও নিয়ে নেয়।

কান্নাজড়িত কণ্ঠে মহিউদ্দিন বলেন, আমার বাবা একজন কৃষক। আমি টিউশানি করে আমার পড়াশোনা চালাই। তারা আমার টিউশানিতে যাওয়ার একমাত্র অবলম্বন আমার সাইকেলটিও নিয়ে গেছে এখন কি করব বুঝতে পারছি না।

থানায় মামলা কারা হয়েছে কি না জানতে চাইলে মহিউদ্দিন বলেন, গতকাল আমি থানায় যেতে পারি নাই, আজকে নিউমার্কেট থানায় এব্যাপারে মামলা করব।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ